সেবা ও উন্নয়নের মানসিকতা নিয়েই স্বতন্ত্র প্রার্থী হয়েছি-চেয়ারম্যান প্রার্থী ভূলু

আরিফ রববানী, ময়মনসিংহ।। ময়মনসিংহের ত্রিশাল  উপজেলার কানিহারী  ইউনিয়নের তরুণ সমাজ সেবক, বিশিষ্ট ব্যবসায়ী, দুই বারের সাবেক সফল মেম্বার  আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কানিহারী  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী আহাম্মেদ আলী ভূলু বলেছেন-কানিহারী ইউনিয়নবাসীর সেবা করতে চাই, সুখ দুঃখের ভার নিতে চাই, দুর্নীতিমুক্ত আধুনিক ইউনিয়ন হিসেবে গড়তে করতে চাই। তাই সেবা ও উন্নয়নের মানসিকতা নিয়েই স্বতন্ত্র প্রার্থী হিসাবে আনারস প্রতীক নিয়ে আপনাদের ভোট,দোয়া ও সহযোগিতা চাইতে এসেছি। তিনি নিয়মিত দিনভর  ইউনিয়নের বিভিন্ন গ্রামগঞ্জে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আনারস প্রতীকে  সাধারণ মানুষের ভোট ও দোয়া প্রত্যাশা করে গণসংযোগ কালে তিনি এসব কথা বলে যাচ্ছেন।আহাম্মদ আলী ভূলু ইউনিয়নের বহু সামাজিক কর্মকাণ্ডের সাথে সম্পৃক্ত। তিনি ইউনিয়নের সফল একজন তরুণ সমাজ সেবক ও ব্যবসায়ী ।

বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজ সেবক আহম্মেদ আলী ভূলু মহামারি করোনা ভাইরাস এর করাল গ্রাসে মানুষ যখন থমকে দাঁড়িয়েছে তখনও তিনি ইউনিয়নবসীর সেবায় নিয়োজিত ছিলেন। ইউনিয়নের সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন, হাত বাড়িয়ে দিয়েছেন সহায়তার। হয়েছেন ইউনিয়নবাসীর কাছে মানবিক মানুষ। তাই কানিহারী  ইউনিয়ন পরিষদ নির্বাচন যতই ঘনিয়ে আসছে ততই তার আনারস প্রতীক জনগণের আলোচনায় উঠছেন উঠে আসছেন। ইউনিয়নের সাধারন কয়েকজন ভোটারের সাথে কথা বললে তারা জানায়, আহাম্মদ আলী ভূলু একজন সুশিক্ষিত, পরোপকারী, গরীবের বন্ধু, অসহায় মানুষের পাশে থেকে সেবা করছে দীর্ঘদিন থেকে।

অসহায় মানুষের বিভিন্ন ধরনের সহায়তা দিয়ে যাচ্ছেন। তাছাড়া তিনি দীর্ঘ দিন থেকে ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে গ্রাম-গঞ্জের  বাড়ী বাড়ী গিয়ে দোয়া ও সহযোগিতা প্রত্যাশা করে চলছেন। ইউনিয়নবাসীকে সাথে নিয়ে বিভিন্ন  উন্নয়ন ও সেবামূলক কার্যক্রম  করে যাচ্ছেন। তিনি ইউনিয়নবাসীর অনুরোধে এবছর চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসাবে  নির্বাচন করতে  মাঠে নেমেছেন। এদিকে ইউনিয়নের কিছু রাজনৈতিক বিশ্লেষকরা জানান, আহাম্মদ আলী ভূলুর প্রতি সাধারণ মানুষের রয়েছে আস্থা ও ভালোবাসা।এলাকাবাসীর অভিমত এবছর ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি আনারস প্রতীক নিয়ে বিপুল ভোটে জয়ী হবেন এবং ইউনিয়নে যুগান্তকারী উন্নয়নে ভূমিকা রাখবেন।