স্মার্ট ফুলবাড়িয়া বিনির্মানে  সহযোগীতা চাইলেন-নারী নেত্রী সেলিমা

ষ্টাফ রিপোর্টারঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ের শামসুন্নাহার হল ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, আওয়ামী লীগের দুঃসময়ের রাজপথের নির্যাতিত সাহসী সাবেক ছাত্রনেতা, ১৫১ ময়মনসিংহ -৬ ফুলবাড়িয়া আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী নারী নেত্রী  সেলিমা বেগম সালমা বলেছেন, আগামী দিনে বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে ফুলবাড়িয়াকে স্মার্ট উপজেলা হিসাবে উপহার দিতে চাই। উপজেলাকে স্মার্ট হিসাবে উপহার দিতে হলে উপজেলার প্রতিটি নাগরিককে স্মার্ট হিসাবে গড়তে হবে,প্রতিটি ইউনিয়নকে উন্নয়নের মাধ্যমে স্মার্ট করতে হবে। তিনি স্মার্ট বাংলাদেশের অন্তর্গত স্মার্ট ফুলবাড়িয়া  বিনির্মাণে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। এটি শুধু এক সরকারের পক্ষে সম্ভব না।

রবিবার (১২নভেম্বর) বিকালে উপজেলা ৮ নং রাঙ্গামাটি  ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের হরিপুর মধ্যপাড়া   এলাকায় আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফুলবাড়িয়া আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সেলিমা বেগম সালমার সমর্থনে আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীদের যৌথ উদ্যোগে আয়োজিত বর্তমান সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে ৩২৯ তম উঠান বৈঠক, শান্তি ও উন্নয়ন  সমাবেশ প্রধান অতিথির বক্তব্যে সেলিমা বেগম সালমা  এসব কথা বলেন ।

এ সময় তিনি আরো বলেন, স্মার্ট নাগরিক ছাড়া স্মার্ট বাংলাদেশ বাস্তবায়ন সম্ভব নয়। এক্ষেত্রে শিক্ষা, স্বাস্থ্য, জ্ঞান–বিজ্ঞান, প্রযুক্তি ও যোগাযোগ ব্যবস্থাসহ সকল ক্ষেত্রে উন্নয়নের পাশাপাশি উপজেলার নাগরিকদের স্মার্ট করে তুলতে কাজ করা হবে। তিনি বলেন স্মার্ট বাংলাদেশ গড়ার জন্য স্মার্ট সোসাইটি দরকার, স্মার্ট এডুকেশন দরকার, স্মার্ট গভার্ন্যান্স দরকার। যদি দলের মনোনয়ন পাই সেটিও প্রধানমন্ত্রীর নেতৃত্বে ফুলবাড়িয়ায়  হবে। সেজন্য তিনি সকলের দোয়া ও সহযোগীতা প্রত্যাশা করেন।

সেলিমা বেগম সালমা আরো বলেন-দেশ এগিয়ে যাচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে। তার নেতৃত্বেই আমরা এগিয়ে চলেছি,এগিয়ে যাবই। সেজন্য  আগামী নির্বাচনে আবারও নৌকায় ভোট দিয়ে, জয়যুক্ত করতে হবে। স্মার্ট বাংলাদেশের যে ভিশন সেদিকে আমরা এগিয়ে যাচ্ছি। কিন্তু আমাদের বিরোধী যারা আছে তারা যত পারে চেষ্টা করছে দেশকে পিছিয়ে নিয়ে যেতে। আমরা কখনো পিছিয়ে যাব না, আমরা এগিয়ে যাব। এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিকলীগ ফুলবাড়িয়া উপজেলার আহবায়ক আনোয়ার হোসেন উজ্জ্বল, স্বেচ্ছাসেবক লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হাসান মাহমুদ সেলিম,সদস্য ইব্রাহিম খলিল,পৌর যুবলীগের সহ-সভাপতি মিজান মুন্সী, ফুলবাড়ীয়া কলেজ ছাত্রলীগের সভাপতি আবুল হাসনাত জনি, উপজেলা মহিলা নেত্রী সাজেদা খাতুনসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ,স্বেচ্ছাসেবক লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।