ময়মনসিংহের মুক্তাগাছায় জাতীয় যুবদিবস উদযাপিত

মুক্তাগাছা সংবাদদাতা: স্মার্ট যুব সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ প্রতিপাদ্য কে সামনে রেখে ময়মনসিংহের মুক্তাগাছায় জাতীয় যুব দিবস আনুষ্ঠানিক ভাবে উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বুধবার  (১ নভেম্বর ) সকালে র‍্যালি শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে  আলোচনা সভা ও প্রশিক্ষণ প্রাপ্ত যুবদের মাঝে ঋণের চেক বিতরণ করা হয়। উপজেলা  নির্বাহী অফিসার একেএম লুৎফর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের সংস্কৃতি বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী কেএম খালিদ (এমপি)। প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী বলেন, যুব সমাজকে প্রতিষ্ঠিত করার পাশাপাশি কর্মসংস্থান বিনির্মাণে গতিশীল ভূমিকা রাখতে হবে। আজকের  যুব সমাজ সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণে আরও কার্যকর অবদান রাখবে।

উক্ত র‍্যালি ও আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রুমানা রিয়াজ, মুক্তাগাছা থানার ওসি মোঃ আঃ মজিদ, যুব উন্নয়ন কর্মকর্তা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাসহ  বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী এবং স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।