নির্বাচিত হলে উন্নয়নের ধারাকে অব্যাহত ইউনিয়নকে মডেল করতে চান কদ্দুস মন্ডল

আরিফ রববানী, ময়মনসিংহঃ ময়মনসিংহের ত্রিশাল  উপজেলার মঠবাড়ী  ইউনিয়ন থেকে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে এবার জনগণের দাবীর প্রেক্ষিতে স্বতন্ত্র প্রার্থী হিসাবে আনারস নিয়ে নির্বাচনে মাঠে নেমেছেন ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আব্দুল কদ্দুস মন্ডল । তিনি গত নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়ে গত ৫বছরে ইউনিয়নের বিভিন্ন গ্রামের রাস্তা-ঘাট সহ বিভিন্ন সেক্টরে উন্নয়ন করায় এবার দলীয় প্রতীক বঞ্চিত হয়েও জনতার দাবীতে  আসন্ন নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আনারস নিয়ে নির্বাচনী গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

২০১৬সালে প্রথম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবার পর থেকে বর্তমান সময় পর্যন্ত তিনি এলাকার উন্নয়নে রাস্তাঘাট ব্রিজ কালভার্ট, স্কুল, মসজিদ, মাদ্রাসার জন্য উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করিয়েছেন বলে জানা গেছে। তাই এলাকাবাসীর চাওয়া থেকেই এবারও  নির্বাচন করছেন।

এছাড়া সর্বদলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়সহ বাড়ি বাড়ি ঘুরে উঠান বৈঠক করতে দীর্ঘপথ ছুটে বেড়াচ্ছেন ইউনিয়নের বিভিন্ন গ্রামে। করোনাভাইরাসের কারণে লকডাউন চলাকালীন এলাকার অসহায় দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করাসহ প্রতিনিয়ত এলাকাবাসীর খোঁজখবর রেখেছেন তিনি।

বিভিন্ন গ্রামে গণসংযোগকালে এলাকাবাসীর উদ্দেশে বলেন, জনগণের প্রত্যাশায় জন্মলগ্ন থেকে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত আমি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নে অংশীদার হতে নৌকা প্রতীক নিয়ে গত নির্বাচনে জয়ী  হয়েছিলাম,তবে এবার আমি রাজনীতির গ্রুপিংয়ের কারণে মনোনয়ন বঞ্চিত হয়েছি, তবে জনগণ আমাকে নির্বাচনে লড়বার সাহস ভুগিয়েছে বলে প্রার্থী হয়েছি, এবার পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হলে দীর্ঘদিনের উন্নয়নের ধারাকে অব্যাহত রেখে একটি আধুনিক মডেল ইউনিয়নে রূপান্তরের চেষ্টা চালিয়ে যাব।

তিনি  বলেন, পরিচিতি থাকা সত্ত্বেও পুনরায় চেয়ারম্যান পদে নির্বাচন করার ইচ্ছে নিয়ে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বিভিন্ন গ্রামের ঘরে ঘরে গিয়ে জনগণের সঙ্গে মতবিনিময় করছি। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের জন্য ভোট প্রার্থনা করছি। আমার বিশ্বাস ইউনিয়নের চলমান উন্নয়নকে অব্যাহত রাখতে জনগণ আমাকে আবারও নির্বাচিত করবেন।