ত্রিশালে সি আই পি শামীমের পক্ষে অবরোধ বিরোধী বিক্ষোভ

ষ্টাফ রিপোর্টারঃ জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা সরকারের তিন মেয়াদের উন্নয়ন তুলে ধরে ময়মনসিংহের ত্রিশালে   নিয়মিত  উঠান বৈঠক করছেন আওয়ামী লীগের দুঃসময়ের সাহসী রাজপথ যোদ্ধা,  জনবান্ধব নারী নেত্রী জেলা যুব মহিলা লীগের সিনিয়র যুগ্ম আহবায়ক ও মানবাধিকার কর্মী স্বপ্না খন্দকার। প্রতিদিনের ন্যায় (১২নভেম্বর) তিনি ময়মনসিংহ-৭ ত্রিশাল আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আমিনুল হক শামীম সিআইপি এর পক্ষে উপজেলার সাখুয়া ইউনিয়নে মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলা লীগের হাজার হাজার নারী নেত্রীদের সাথে নিয়ে উঠান বৈঠক শেষে বিএনপি জামাতের চলমান নৈরাজ্যের বিরুদ্ধে রাজপথে প্রতিবাদ মিছিল করেন।

 

এর আগে তিনি বিএনপি -জামাতের অবৈধ হরতাল,অবরোধ নামক দেশ বিরোধী ষড়যন্ত্র,নৈরাজ্যের প্রতিবাদে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান এবং একইসঙ্গে তিনি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ত্রিশালে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী  আমিনুল হক শামীম সিআইপির জন্য দোয়া প্রার্থনা করে নৌকার পক্ষে ভোট চেয়েছেন। উঠান বৈঠকে স্বপ্না খন্দকার শেখ হাসিনার উন্নয়ন মেট্রোরেল,উড়ালসড়ক,পদ্মাসেতুসহ সরকারের দৃশ্যমান উন্নয়ন তুলে ধরে তিনি নৌখায় ভোট চেয়েছেন। এ উঠান বৈঠকের আয়োজন করে স্থানীয় যুব মহিলা লীগের নেতাকর্মীরা।

স্বপ্না খন্দকার বলেন, শেখ হাসিনার সরকার জনবান্ধব সরকার। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে সবাই নিরাপদ, শান্তি ও স্বস্তিতে থাকে, দেশও এগিয়ে যায়। জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তাকে চতুর্থবারের মতো নৌকায় ভোট দেয়ার আহ্বান তিনি। স্বপ্না বলেন, আওয়ামী লীগ সরকার এ দেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছেন। তাই দেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে সবার প্রতি আহ্বান জানান তিনি।

এসময় সাখুয়া ইউনিয়ন আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ,যুব মহিলা লীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

যুব মহিলা লীগের পরিশ্রমী নেত্রী স্বপ্না খন্দকার জানান- তিনি আমিনুল হক শামীম সিআইপির এর পক্ষে ত্রিশালে এ পর্যন্ত উপজেলার আমিরাবাড়ী, সাখুয়া, ৭নং ওয়ার্ড পৌরসভা, মোক্ষপুর, হরিরামপুর, বালিপারা, চিকনা ইউনিয়নে শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে  উঠান বৈঠক করেছেন  এবং বাকি সমস্ত ইউনিয়ন গুলোতে উঠান বৈঠক অব্যাহত থাকবে বলেও জানান তিনি।