ময়মনসিংহ-৪ আসনে মোহিত উর শান্ত নৌকার মনোনয়নে জনসাধারণের উচ্ছ্বাস

ষ্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহ প্রতিনিধিঃ  ময়মনসিংহ-৪ (সদর) আসনে  মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক,  সাবেক ছাত্রনেতা মোহিত উর রহমান শান্ত  আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়ার খবরে বাঁধভাঙা উচ্ছ্বাস এবং উল্লাসে ফেটে পড়ে ময়মনসিংহ সদর উপজেলার দলীয় নেতাকর্মী ও জনসাধারণ।

 রবিবার (২৬শে নভেম্বর) বিকেলে এ মনোনয়নের খবর পাওয়ার পরই দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষ ঘর থেকে বেড়িয়ে আসে রাস্তায়। তারা সদর উপজেলার বিভিন্ন এলাকায় বাদ্যযন্ত্র নিয়ে আনন্দ মিছিল বের করে ও রঙ মেখে উল্লাসে ফেটে পড়ে। পড়ে তারা নিজেরা মিষ্টিমুখ করে। এতে দলীয় নেতাকর্মীসহ হাজার হাজার সাধারণ মানুষ অংশগ্রহণ করেন।

উপজেলার কয়েকজন জনগোষ্ঠী বলেন, শেখ হাসিনার লাইগ্গা এখন আমাগর জমি আছে, ঘর আছে। হে কতা দিয়ে কতা রাহে। বহু দিন পরে আমগর মমিসিং নৌকা মার্কা দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনারে ধন্যবাদ। শেখ হাসিনার  লাইগ্গাই আমরা অহন আর ভূমিহীন নই। শেখ হাসিনা যাতে ক্ষমতাত থাহে হেইলাগ্গা আমরা নৌকায় ভোট দিবাম।

নদীভাঙন কবিলত আসমা বেগম  বলেন, “আমাদের এখন আর নদীভাঙন নেই। জননেত্রী শেখ হাসিনা বদৌলতে  আমাদের নদীভাঙনের হাত থেকে রক্ষা করেছেন। তার জন্যই ভাঙন কবিলত ময়মনসিংহ  এখন পর্যটন এলাকা। নৌকায় ভোট দিতে পারবো তাই আমরা আনন্দিত। আমরা প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞ।

রিক্সাচালক করিম বলেন, শান্ত ভাইয়ের বাবা প্রিন্সিপাল মতিউর রহমান স্যার এমপি আছিন বালা এলাকায় অনেক উন্নয়ন করছে। এখন আমরা ভাল আছিলাম, সরকারি বিভিন্ন সুবিধা পাইছিলাম। প্রধানমন্ত্রী তার ছেলেকে আওয়ামী লীগের নমিনেশন দিছে। আমরা চাই শান্ত ভাই এমপি হউক।

সিরতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবু সাঈদ  বলেন, আমাদের সাবেক ধর্মমন্ত্রী আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমান স্যার এমপি ও মন্ত্রী   হয়ে যে উন্নয়ন করেছেন গত ৪০ বছরেও তা হয়নি। তার কারণে ময়মনসিংহের পাড়া গায়ে মেডিকেল হাসপাতালে হয়েছে,মডেল মসজিদ হয়েছে । এছাড়াও ব্যাপক উন্নয়ন কর্মকান্ড করেছেন তিনি। তারই সুযোগ্য সন্তান ময়মনসিংহের সুর্য সন্তান মোহিত উর রহমান শান্ত ভাইকে আওয়ামী লীগের মনোনয়ন দেয়ায় আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে কৃতজ্ঞ।”