ত্রিশালে প্রীতি ফুটবল ম্যাচে আর্জেন্টিনার জয়

ত্রিশাল(ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার ১ নং ওয়ার্ড নামাপাড়া এলাকায় এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।শুক্রবার বিকেলে স্থানীয় আর্জেন্টিনা ও  ব্রাজিল সমর্থকদের মাঝে  খেলাটি অনুষ্ঠিত হয়। খেলায় আর্জেন্টিনা সমর্থকরা  ব্রাজিল সমর্থকদের দুই শূন্য গোলে পরাজয় করে । এবং পুরস্কার হিসাবে  একটি খাসি জিতে নেন।

খেলার প্রধান অতিথি হিসাবে ছিলেন, ময়মনসিংহ জেলার শ্রেষ্ঠ মেয়র ত্রিশাল পৌরসভা থেকে তিনবারের নির্বাচিত ও আগামী জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ ৭ ত্রিশাল আসনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব আনিছুজ্জামান আনিছ। পৌরসভার ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি আবু রায়হানের সভাপতিত্বে ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি মনিরুজ্জামান এর সঞ্চালনায়- উদ্বোধক ছিলেন ১ নং ওয়ার্ডের  কাউন্সিলর ওসমান গনি কুসুম এবং সহ-সভাপতিত্ব করেন ১নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও ত্রিশাল বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ত্রিশাল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জাহিদ আমিন, ত্রিশাল পৌরসভার প্যানেল মেয়র ১রাশিদুল হাসান বিপ্লব,স্থানীয় সমাজসেবক ইব্রাহিম খলিল।

এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মাযহারুল ইসলাম সুমন, শ্রমিক লীগ দপ্তর সম্পাদক আলী হোসেন, শ্রমিক নেতা রুবেল সরকার।