ত্রিশালে দৃষ্টিনন্দন জামে মসজিদ উদ্বোধন করলেন ওসি মাইন উদ্দিন

কামরুজ্জামান মিনহাজঃ ময়মনসিংহের ত্রিশালে  থানার অভ্যন্তরে দৃষ্টিনন্দন একটি জামে মসজিদটির নির্মাণ কাজ শেষে জুমআ নামাজ আদায়ের মধ্য দিয়ে তা উদ্বোধন করা হয়েছে ।মসজিদ নির্মাণের মত মহৎ উদ্যোগটি  স্থানীয়দের সহযোগীতা আর নিজের অদম্য ইচ্ছা ঈমানী দায়িত্ব বোধ থেকে দৃষ্টিনন্দন এই জামে মসজিদটি নির্মাণ করেন বর্তমান ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন ।

 গত (২৪ ডিসেম্বর) শুক্রবার জুমআ নামাজের মধ্য দিয়ে মসজিদটি উদ্বোধন শেষে জুমআ পূর্ববর্তী সংক্ষিপ্ত বক্তব্য রাখেন ত্রিশাল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন।মুসল্লিদের উদ্দেশ্যে তিনি বলেন,নব-নির্মিত মসজিদে প্রথম জুমআর নামাজ আদায় করার মাধ্যমে মুসুল্লিরা সুন্দর ভাবে প্রতিনিয়িত নামাজ পড়তে পারবেন। থানার অফিসার ফোর্স সবাই ত্রিশালবাসীকে সেবা করতে আসছেন। কর্তব্য পালনের পাশাপাশি পরকালের জন্য ইবাদত করার উদ্দেশ্যে তিনি থানা অভ্যন্তরে মসজিদটি নির্মাণ করার পরিকল্পনা নেন। ইহাতে কর্তব্য পালন শেষে পুলিশ সদস্য ইবাদত করার সুযোগ পাবেন।মানুষের সাথে ভালো আচরন,নৈতিকতার সাথে সেবা প্রদানসহ ইবাদত পালনের মাধ্যমে ঈমানী শক্তিকে দৃঢ় করার আহবান জানান সকল অফিসার ফোর্সদের। পুলিশ সদস্যদের উদ্দেশ্যে তিনি মৃত্যুকে স্মরন করে অন্যায় কাজ থেকে বিরত থাকার অনুরোধ করেন।

তিনি আরো বলেন,আমি খুব খুশি হয়েছি কারন আমার থানার অফিসার ফোর্স ছাড়াও আগত সকলেই নামাজ আদায় করতে পারবেন এই মসজিদে।সকলের সহযোগিতায় আমার ইচ্ছেটা বাস্তবায়ন করার তৌফিক দান করেছেন আল্লাহ্। এই মসজিটি নির্মাণে স্থানীয় জনগন ছাড়াও উক্ত থানায় কর্মরত সকল পুলিশ সদস্যরাও নিরলস ভাবে আমাকে সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছিলেন।