ঝিনাইগাতীতে মডেল মসজিদও ইসলামিক  সাংস্কৃতিক কেন্দ্রের ভিত্তি প্রস্তর স্থাপন

মোঃজিয়াউল হক,শেরপুর প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতী উপজেলা সদরে মার্কাজ মসজিদটির স্থানে আনুষ্ঠানিক ভাবে মডেল মসজিদ ও ইসলামিক  সাংস্কৃতিক কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়। ২৫ মে বৃহস্পতিবার বিকেলে উক্ত ভিত্তিপ্রস্তর স্থাপনের শুভ উদ্বোধন করেন,শেরপুর-৩ আসনের জাতীয় সংসদ সদস্য,আলহাজ্ব ইঞ্জিনিয়ার এ.কে.এম ফজলুল হক।

অন্যান্যাদের মধ্যে উপস্হিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. ফারুক আল মাসুদ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুল আলম ভাইয়া, শেরপুর গণপূর্ত অধিদপ্তরের (এসডিই)আনোয়ার হোসেন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায়, উপজেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক  এ.কে.এম বেলায়েত হোসেন, উপজেলা যুব লীগের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক শাহ আলম, সদর ইউপি চেয়ারম্যান শাহাদাত হোসেন, উপজেলা আ’লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মী, স্থানীয় মুসল্লী ও গণমাধ্যম কর্মীগণ উপস্থিত ছিলেন।  ভিত্তিপ্রস্তর স্থাপন উদ্বোধন শেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে মোনাজাত করা হয়।

 জানা গেছে, ধর্ম বিষয়ক মন্ত্রণালয় ও ইসলামিক ফাউন্ডেশনের  উদ্যোগে  বাস্তবায়নে প্রায় ১৪ কোটি টাকা ব্যায়ে ৩য় তলা ফাউন্ডেশনের মাধ্যমে মডেল মসজিদটির পুরো কাজ বাস্তবায়ন করবে গগণপূর্ত অধিদপ্তর।