ত্রিশালের বইলরে চেয়ারম্যান পদে ভোটের দৌড়ে এগিয়ে স্বতন্ত্র প্রার্থী  শাহানশাহ

আরিফ রববানী, ময়মনসিংহ:: আগামী ২৮শে নভেম্বর অনুষ্ঠিত  তৃতীয় ধাপের   আসন্ন ইউপি নির্বাচনে ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার বইলর ইউনিয়নে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে  জনতার আলোচনায় খন্দকার মশিহুর রহমান শাহানশাহ। তাকে চেয়ারম্যান নির্বাচিত করতে মোটরসাইকেল প্রতীকের পক্ষে জোট বেধেছে অত্র ইউনিয়নের জনসাধারন। ভোটারদের মাঝে আলোচনা চলছে-যদি অবাধ নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন হয় তাহলে খন্দকার মশিহুর রহমান শাহানশাহ এর ভোটের সাগরে তলিয়ে যাবে অন্যান্য প্রতিদ্বন্দ্বীরা।

সাধারন মানুষের মতে-এলাকায় জনসেবা ও ন্যায় নীতির মধ্যে থেকে এলাকার মানুষের পাশে থাকাই এ আদর্শবান মানুষটির লক্ষ্য। কোন কিছুর লোভ লালসা আর হিংসা তাকে আক্রমন করতে পারেনি। এসব কারনেই এলাকার অনেকেই প্রশংসা করেন তার।

বইলর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হিসেবে বিশাল জন সমর্থন রয়েছে তার এমনটি মনে করছেন এলাকার জনসাধারন। বর্তমানে এলাকাবাসীর কাছে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন তিনি। যে কারণেই তার প্রতীক মোটরসাইকেল এর পক্ষে ভোটাররা ঐক্যবদ্ধ হয়ে মাঠে কাজ করছেন।

খন্দকার মশিহুর রহমান শাহানশাহ বলেন, আমি বইলর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলে পুরো ইউনিয়নকে একটি উন্নত ও আধুনিক এলাকায় রুপান্তরিতসহ সমাজের দুঃখি মানুষের পাশে থেকে তাদের সেবা  করে যাবো।