মুক্তাগাছায় ত্যাগী ও নির্যাতিত আওয়ামী লীগের ব্যানারে শান্তি মিছিল

মুক্তাগাছা সংবাদদাতা: সারা দেশে বিএনপি জামাতের হরতাল, অবরোধের নামে নৈরাজ্যের প্রতিবাদে ময়মনসিংহের মুক্তাগাছায় ত্যাগী নির্যাতিত আওয়ামী লীগ, সহযোগী সংগঠন ও বাংলাদেশ বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড (মুক্তাগাছা উপজেলা শাখা)’র উদ্যোগে শান্তি মিছিল অনুষ্ঠিত হয়। বুধবার (১ নভেম্বর ) সকাল সাড়ে ১১টায় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপ কমিটির সাবেক সদস্য, মুক্তাগাছা উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মোঃ তারেক এর নেতৃত্বে শান্তি মিছিল বের হয়। শান্তি মিছিলটি নাপিত খোলা মোড় থেকে শুরু করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পৌর চত্বরে  এসে শান্তি সমাবেশ করে।

সমাবেশে বিএনপির অবরোধে জ্বালাও-পোড়াও নৈরাজ্যের প্রতিবাদ জানান মোঃ তারেক। এসময় তারেক তার বক্তব্যে বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা রাজপথে আছে। আমরা জীবন দিয়ে সাধারণ মানুষের জীবন ও সম্পদ রক্ষা করবো। যারা নৈরাজ্য সৃষ্টি করে তারাও পার পাবেনা। তিনি আরও বলেন, ‘শান্তিপূর্ণভাবে  আমরা শান্তি সমাবেশ করছি নৈরাজ্যের বিরুদ্ধে। আমরা জনগণকে নিয়ে তাদের (বিএনপি-জামায়াত) প্রতিহত করব। যাতে জনগণের জানমাল ও দেশের সম্পদ রক্ষা করা যায়।’

এসময় উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন  আহবায়ক বোরহান উদ্দিন, ১০ নং খেরুয়াজানি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাইদুল ইসলাম নিপুণ,উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক সুমন সরকার, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাহিদুল ইসলাম বিটুল, উপজেলা শ্রমিক লীগে সদস্য সচিব মামুনুর রশিদ মুন, যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলাম, সোহেল, নূর নবী ও লাল মিয়া, কলেজ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মমিনুল ইসলাম মমিনসহ থেকে নির্যাতিত আওয়ামী লীগ সহযোগী সংগঠন মুক্তি মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড (মুক্তাগাছা উপজেলা শাখা) ‘র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।