স্মার্ট বাংলাদেশ গড়াতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে- তারেক

মো: আনিসুর রহমান : মুক্তাগাছায় সরকারের উন্নয়ন কর্মকান্ড জনসাধারণের কাছে পৌঁছে দিতে নিয়মিত উঠান বৈঠক করে যাচ্ছেন মোঃ তারেক। রবিবার (০৯ নভেম্বর )  বিকালে পৌরসভার নন্দী বাড়ী এলাকায় উপজেলা শ্রমিক লীগের  উদ্যোগে ৫৭ তম উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। উক্ত উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ- ৫ মুক্তাগাছা আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও সাবেক এমপি পুত্র মোঃ তারেক।

প্রধান অতিথির বক্তব্যে মোঃ তারেক বলেন,জননেত্রী শেখ হাসিনার  বিজয় নিশ্চিত করতে ও স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করার কোন বিকল্প নেই। জাতীয় সংসদ নির্বাচনে নৌকার কান্ডারী হিসেবে অংশ গ্রহণ করতে প্রতিটি মানুষের সমর্থন এবং প্রচারণায় অংশগ্রহণের আহ্বান জানান মোঃ তারেক। তিনি সুস্পষ্ট ভাবে ঘোষণা করেন  দলীয় মনোনয়ন না পেলে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবেন না। তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে নৌকার মনোনয়ন দিবে আমি তার হয়েই মাঠে কাজ করব। কোনক্রমেই তিনি দলের বাহির থেকে নির্বাচন করবেন না। আমি বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক, আমি দলের বাহিরে কোনভাবেই যেতে পারি না। আমার বাবা বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়নে স্বাধীনতা পরবর্তী সময়ে এমপি ছিলেন। মুক্তাগাছার আপামর জনসাধারণের উদ্দেশ্যে তারেক বলেন, আমার আপনাদের নেত্রী ভুল মানুষকে মনোনয়ন দিবেন না। অবশ্যই সঠিক মানুষকে মনোনয়ন দিবেন। প্রধানমন্ত্রী বলেছেন হাজারো ফুলের মাঝে সবচেয়ে সুন্দর ফুলটিকে তিনি বেঁছে নিবেন। আর তাই শুধু প্রয়োজন আপনাদের সহযোগিতা। আপনাদের আওয়াজ তুলতে হবে যে, মুক্তাগাছা আসনে তরুন নেতৃত্ব তারেককে এমপি হিসেবে দেখতে চান। পাশাপাশি হাইব্রিড ও বহিরাগতদের হাত থেকে মুক্তাগাছার রাজনীতিকে মুক্ত করতে আপনাদের আওয়াজ গণভবন পর্যন্ত পৌঁছে দিতে হবে। তাহলেই ইনশাআল্লাহ আপনাদের কাঙ্ক্ষিত চাওয়া পূর্ণ হবে।

ফিলিস্তিন এবং গাঁজার সহিংসতার সহিংসতার ইস্যুতে বিএনপির নীরব ভূমিকার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানান মোঃ তারেক। বিএনপির নেতাকর্মীকে আহ্বান জানিয়ে তিনি বলেন, জ্বালাও পুড়াও আন্দোলন বাদ দিয়ে আগামী নির্বাচনে অংশগ্রহণ করুন। তা না হলে দাঁতভাঙ্গা জবাব অতি শীঘ্রই পাবেন বাংলার প্রতিটি মানুষের কাছ থেকে।

উক্ত উঠান বৈঠকে মুক্তাগাছা উপজেলা শ্রমিক লীগের সদস্য সচিব মামুনুর রশীদ মুন এর সভাপতিত্বে ও ১০ নং খেরুয়াজানী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাইদুল ইসলাম নিপুর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মুক্তাগাছা উপজেলা ছাত্রলীগের সাবেক  যুগ্ম আহ্বায়ক বোরহান উদ্দিন বোরহান, উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক সুমন সরকার, ১০ নং খেরুয়াজানী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, উপজেলা শ্রমিক লীগের  যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলাম, ২নং বড়গ্রাম ইউনিয়নের ৮ নং ওয়ার্ড সহ-সভাপতি  ফয়জুর রহমান, সাবেক ছাত্রলীগ নেতা নাজমুল হোসেন  তালুকদার,  সাবেক পৌর তাতীলীগের সদস্য সচিব  মাহমুদুল হাসান বাবু,  খেরুয়াজানি ইউনিয়ন আ’লীগের সাবেক  সাবেক সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক লিখন, রিমন সহ ত্যাগী আ’লীগ,সহযোগী অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।উঠান বৈঠকে নন্দীবাড়ী পৌর এলাকার ৪ শতাধিক কর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন।