ময়মনসিংহকে স্মার্ট নগরী গড়তে  ২৩ দফা ইশতেহার ঘোষণা করলেন টিটু

ষ্টাফ রিপোর্টারঃ আগামী দিনে ময়মনসিংহ সিটি করপোরেশন এলাকাকে উন্নয়নের মাধ্যমে একটি আধুনিক ও স্মার্ট সিটি গঠনের লক্ষে আসন্ন ৯ মার্চ ময়মনসিংহ সিটি করপোরেশন নির্বাচনকে কেন্দ্র করে সিটির উন্নয়নে ২৩ দফা ইশতেহার ঘোষণা করেছেন সদ্য সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি  মো. ইকরামুল হক টিটু।

রোববার (৩রা মার্চ) দুপুরে ময়মনসিংহ প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি নিজের নির্বাচনী  ইশতেহার ঘোষণা করেন।

এসময় তিনি পুনরায় মেয়র নির্বাচিত হলে পূর্ব অভিজ্ঞতা কাজে লাগিয়ে চলমান প্রকল্প সমূহ দ্রুত বাস্তবায়ন, বিভিন্ন দপ্তরে দাখিলকৃত প্রকল্পসমূহ অনুমোদন ও দ্রুত বাস্তবায়নের মাধ্যমে ময়মনসিংহ সিটি কর্পোরেশনকে একটি আধুনিক, স্মার্ট ও মডেল সিটি কর্পোরেশনে রূপান্তর করার প্রত্যয় ব্যক্ত করেন । নগরীর যানজট নিরসনকে অগ্রাধিকার দিয়ে কাজ করার ঘোষণা দেন।  এসময় তার সাথে মতবিনিময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল সহ আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইশতেহারে তিনি মূলত নগরীর প্রধান সমস্যা যানজট নিরসনের জন্য বিভিন্ন উদ্যোগ গ্রহণ, নাগরিক সেবার মান বৃদ্ধি, বর্জ্য ব্যবস্থাপনা কার্যক্রম জোরদার, দূষণ রোধে সচেতনতা বৃদ্ধি, নগরীর সৌন্দর্যবর্ধন, নগরবাসীর বেকারত্ব নিরসন,  তারুণ্যের বিকাশ, ধর্মীয় প্রতিষ্ঠানসমূহের অবকাঠামোগত উন্নয়ন, ও সিটি কর্পোরেশনের ডিজিটালাইজেশনের কথা বলেন।

ঘোষিত ইশতেহারকে স্বাগত জানিয়ে ময়মনসিংহ সিটির ৩৩টি ওয়ার্ডের ভোটাররা তাকে আবারও বিজয়ী করে নগরের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তার পক্ষে ঘরি প্রতীকে  ভোট চেয়ে বেড়াচ্ছেন।