ত্রিশাল পৌরসভার উপনির্বাচন আর মাত্র বাকি ০১দিন

ত্রিশাল প্রতিদিন ডেস্কঃ ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার উপনির্বাচন আর মাত্র বাকি ০১দিন। আগামী ০৯ মার্চ ( শনি বার ) অনুষ্ঠিত  উপনির্বাচনে ত্রিশালের দুটি প্রভাবশালী পরিবারের মধ্যে অনুষ্ঠিত হতে যাচ্ছে । সাবেক মেয়র এবিএম আনিছুজ্জামান গত ২৮ নভেম্বর  পদত্যাগ পত্র জমা দিলে মেয়রপদটি শূন্য ঘোষণা করা হয়। এর পর থেকেই চলছে মেয়র প্রার্থীদের প্রচার প্রচারণা।

  নির্বাচনের সময় যতো ঘনিয়ে আসছে প্রচারনার উত্তাপও বাড়ছে অনেক। উপনির্বাচনে প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন মেয়র প্রার্থীরা। রাতদিন আলোচনা সভা, মতবিনিময় ও উঠোন বৈঠক চালিয়ে যাচ্ছেন প্রার্থীরা। পৌরসভার প্রতিটি পাড়া-মহল্লায় গণসংযোগ ও মতবিনিময় অব্যাহত রেখেছেন তারা। এবারের নির্বাচন সামাজিক যোগাযোগ মাধ্যমে তেমন সারা না দিলেও মাঠে চলছে ব্যপক ।

আগামী নির্বাচনে ০৯ মার্চ মেয়র পদে নারী প্রার্থী হিসেবে জগ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দীতা করছেন বর্তমান সংসদ সদস্য এবিএম আনিছুজ্জামানের স্ত্রী শামীমা আক্তার । তাছাড়া তিনি উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাকালীন সাধারন সম্পাদক মরহুম আবুল হোসেন সাহেবের পুত্রবধূ।

নির্বাচনে অপর প্রার্থী আমিনুল ইসলাম আমিন সরকার ত্রিশাল পৌরসভার প্রতিষ্ঠাকালীন চেয়ারম্যান মরহুম আব্দুর রশিদ চেয়ারম্যানের সন্তান। তিনি নারিকেল গাছ নিয়ে প্রতিদ্বন্দীতা করছেন। প্রয়াত বর্ষিয়ান রাজনীবিদের ছেলে হিসেবে তার রয়েছে ব্যাক্তিগত জনপ্রিয়তা।

তিনি রাজনীতির সাথে সাথে  সমাজসেবায় দীর্ঘনিন যাবত নিজেকে নিয়োজিত রেখে এবার পৌর সভার উপ-নির্বাচনে মেয়র প্রার্থী হয়েছেন তিনি।

নির্বাচনে অপর প্রার্থী নুরুল হুদা শিবলু মোবাইল ফোন নিয়ে প্রতিদ্বন্দীতা করছেন।