স্বামীর অসমাপ্ত কাজ সম্পন্ন করতে মেয়র হতে চায় শামীমা

ষ্টাফ রিপোর্টারঃ ত্রিশাল পৌরসভা এলাকার গণমানুষের নেতা, বিপুল ভোটে নির্বাচিত সাবেক ৩বারের জনপ্রিয় মেয়র, ময়মনসিংহ-৭ ত্রিশাল আসনের বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব এবিএম আনিসুজ্জামান এমপির স্ত্রী শামীমা আক্তার  বলেন, ত্রিশাল পৌর এলাকার অবকাঠামো উন্নয়ন, স্বাস্থ্য, শিক্ষাসহ সবধরনের উন্নয়নে আমার স্বামী বর্তমান এমপি আলহাজ্ব এবিএম আনিসুজ্জামান সম্পৃক্ত ছিলেন। তার অনেক স্বপ্ন ও উন্নয়ন তার পদত্যাগে অসমাপ্ত রয়ে গেছে। উপজেলা ও পৌর  আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীদের নিয়ে আমি সেই স্বপ্নপূরণে কাজ করতে চাই। আমৃত্যু আওয়ামী লীগের প্রতি বিশ্বস্থ আমার স্বামী আমাকেও আওয়ামী লীগের আদর্শ বাস্তবায়নে কাজ করার জন্য প্রভাবিত করেছেন। আশাকরি আমাকে আমার স্বামীর অপূর্ণ স্বপ্নপূরণে কাজ করার সুযোগ দিবেন।’তিনি আরও বলেন, ত্রিশালের রাজনৈতিক ও সামাজিক  সংগঠন গুলো আমার স্বামী প্রাণ, তাই আমি সব সময় স্বপ্নপূরণে কাজ করতে চাই, আপনাদের সহযোগিতা আমার একান্ত দরকার, তাই পৌর এলাকার  সকল  মানুষেরা আমাকে সহযোগিতা করবেন বলে আশা করছি।

ত্রিশাল পৌরসভার আসন্ন উপনির্বাচনে মেয়র পদে প্রার্থী হিসাবে পৌর এলাকার ১নং ওয়ার্ডে গণসংযোগকালে ভোটারদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন ত্রিশাল আসনের জাতীয় সংসদ সদস্য ও পৌরসভার সাবেক মেয়র আলহাজ্ব এবিএম আনিসুজ্জামান এমপির সহধর্মিণী শামীমা আক্তার।গত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মেয়র পদ থেকে পদত্যাগ করে সংসদ সদস্য নির্বাচন হন আলহাজ্ব এবিএম আনিসুজ্জামান এমপি।তার পদত্যাগের কারণে পৌরসভার মেয়র পদটি শুন্য ঘোষণা করা হয়।

শামীমা আক্তার বলেন, ‘ওনার (আনিসুজ্জামানের) তো অনেক পরিকল্পনা ছিল। অনেক কাজ অসমাপ্ত রয়েছে। সেই কাজগুলো শেষ করার জন্য আমি ত্রিশালের মেয়র হয়ে  কাজ করতে চাই। স্বামীর ’অসমাপ্ত কাজ সম্পন্ন’ করার মাধ্যমেই ত্রিশাল পৌর এলাকাকে উন্নয়নের রুল হিসাবে এগিয়ে নিতে চান সদ্য বিদায়ী মেয়রের স্ত্রী শামীমা আক্তার।

মেয়র নির্বাচিত হলে জলাবদ্ধতা নিরসন, বর্জ্য ব্যবস্থাপনা, মশা নিয়ন্ত্রণ এবং যানজট ও পৌর এলাকার উন্নয়নসহ সব চ্যালেঞ্জ  মোকাবেলায় সমন্বিত উদ্যোগ নেওয়ার পরিকল্পনার কথাও বলছেন শামীমা আক্তার । এসময় তার সাথে ত্রিশাল উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।