ময়মনসিংহে বিএনপি’র সমাবেশে কড়া নিরাপত্তা ব্যবস্থা-ওসি কামাল

আরিফ রববানী, ময়মনসিংহঃঃময়মনসিংহে বিএনপি’র সমাবেশ উপলক্ষে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দের নেতৃত্বে  পুলিশের নজরধারীতে কড়া নিরাপত্তার চাদরে ডাকা ছিল ময়মনসিংহ নগরী। নিরাপত্তা জোরদার ছাড়াও নগরীর অলিগলিতে অতিরিক্ত পুলিশ পাহারা  বসানো হয়েছিলো বলে জানিয়েছেন কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহ্ কামাল আকন্দ পিপিএম (বার)।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, ময়মনসিংহ নগরীর বিএনপি’র পার্টি অফিসের সামনে বিএনপি’র চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে উপযুক্ত সুচিকিৎসার দাবিতে ময়মনসিংহ বিভাগীয় বিশাল সমাবেশ অনুষ্ঠিত হয়,তাই এই সমাবেশকে ঘিরে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা বা দাঙ্গা-হাঙ্গামা ও সংঘাত সৃষ্টি না হয় সে  জন্য সার্বিক নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। নগরীর নিরাপত্তা ব্যবস্থা ও আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতেই এ ব্যবস্থা করা হয়েছে বলে জানান ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহ্ কামাল আকন্দ পিপিএম (বার)।

এমনকি ময়মনসিংহ নগরীর প্রতি পয়েন্টে এবং প্রতিটি রোডে’র অলিগলিতে বিপুল সংখ্যক পুলিশফোর্স মোতায়েন ছিল চোখে পড়ার মতো। এমন একটা সময় দেখা গেলো কোতোয়ালী মডেল থানার (ওসি) শাহ কামাল আকন্দ নিরাপত্তা জোরদার ও আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে নিজেই মাঠে নেমে ময়মনসিংহ নগরীর জনমানুষের জানমাল রক্ষা করলেন। কোথাও কোন ধরনের, কোন প্রকার অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।