জন্মদিনে শুভেচ্ছায় সিক্ত জাপার কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর

স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহে জন্মদিনে নেতাকর্মীদের ফুলের শুভেচ্ছায় সিক্ত হয়েছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও ময়মনসিংহ  মহানগর জাতীয় পার্টির  সভাপতি জাহাঙ্গীর আহমেদ।

কেক কাটার মাধ্যমে ব্যাপক ঝাক-জমক,উৎসবমোখর পরিবেশে পালিত হয়েছে জাতীয় পার্টির শীর্ষ এই নেতার শুভ জন্মদিন। তার জন্মদিনে তাকে ভবিষ্যত সফলতার শুভ কামনা জানাতে ময়মনসিংহের জাতীয় পার্টিসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ  রাজনৈতিক, সামাজিক ও বিভিন্ন পেশাশ্রেণীর ব্যক্তি বর্গরা অংশ গ্রহন করেন। জন্মদিনে উপস্থিত হয়ে জন্মদিন কে সফল করায় জাতীয় পার্টির  পক্ষ থেকে সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির যুগ্ম-সাধারন সম্পাদক মোঃ শফিকুল আলম তপন, ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির বিপ্লবী সাংগঠনিক সম্পাদক, সদর উপজেলা জাতীয় পার্টির সংগ্রামী সাধারন সম্পাদক জননেতা ইদ্রিস আলী , মহানগর জাতীয় পার্টির যুগ্ম-সাধারন সম্পাদক মোঃ শাহজাহান মিয়া, জেলা তরুণ পাটির আহব্বায়ক কাউছার আহম্মদ সহ  নেতা কর্মীরা।

সন্ধ্যায় জাতীয় তরুণ পার্টি আয়োজনে  জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা সভাপতি  জননেতা জাহাঙ্গীর আহমেদ  এর শুভ জন্মদিন উদযাপন উপলক্ষে প্রিয় নেতাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো সহ জন্মদিনের কেক কাটা হয়। এসময় জন্মদিনে নিকটাত্মীয়,শুভাকাঙ্ক্ষী ও বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গের ভালবাসা ও ফুলের শুভেচ্ছায় সিক্ত হন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদের বিশ্বস্থ আস্থাভাজন ও গরীব-দুঃখীদের প্রিয়মুখ, জাপার আদর্শিক নেতা একে জাহাঙ্গীর আহমেদ । তার জন্মদিনে ফুল দিয়ে শুভেচ্ছা জানান  বিভিন্ন উপজেলা থেকে আগত  জাতীয় পার্টি ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। এসময় নেতৃবৃন্দ কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান জাপা নেতা জাহাঙ্গীর আহমেদ।