মেয়র আনিস,রেজা আলী,জিয়াউল হক সবুজসহ একাধিক নেতার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার হুমকি

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল।

ত্রিশাল প্রতিদিন::ত্রিশাল উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ইকবাল হোসেনের বিরুদ্ধে প্রকাশ্যে অবস্থান নেওয়ায় স্থানীয় পৌরসভার মেয়র এ.বি.এম.আনিসুজ্জামানকে সতর্ক করেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল।

একই সঙ্গে স্থানীয় সাবেক সংসদ সদস্য রেজা আলী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জিয়াউল হক সবুজসহ একাধিক নেতার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার কথাও বলেছেন তিনি। তবে তাদেরকে দ্রুত দলীয় প্রার্থীর পক্ষে ফিরে আসার জন্য আল্টিমেটামও দিয়েছেন জেলা আওয়ামী লীগের এই শীর্ষ নেতা।

রোববার (০৭ এপ্রিল) স্থানীয় নজরুল ডিগ্রী কলেজ মাঠে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ইকবাল হোসেনকে বিজয়ী করতে আয়োজিত বিশাল কর্মী সমাবেশে তিনি এসব বিষয় তুলে ধরেন।

রোববার (০৭ এপ্রিল) স্থানীয় নজরুল ডিগ্রী কলেজ মাঠে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ইকবাল হোসেনের আয়োজিত কর্মী সমাবেশে এমন মন্তব্য করেন মোয়াজ্জেম হোসেন বাবুল।

মোয়াজ্জেম হোসেন বাবুল কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় মেয়র এ.বি.এম.আনিসুজ্জামানকে উদ্দেশ্যে করে বলেন, বিগত পৌরসভা নির্বাচনে জুয়েল সরকারের ভূমিকার কথা মনে করিয়ে দিয়ে  ভুল পথ পরিহার করার অহ্বান জানান ।

অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল আরও বলেন, ‘শোভা আকন্দ,আনোয়ার আকন্দ, নবী নেওয়াজ,অ্যাডভোকেট সবুজ আর রেজা আলী সহ সবাইকে  ভুলপথ থেকে  ফিরে আসার উদ্দেশ্য করে বলেন নেত্রী সিদ্ধান্ত হয়েছেন, যারা নৌকার বিরোধীতা করে অন্য কিছু করবে তাদের শোকজ করা হবে। নির্বাচনের আগেই আপনার শোকজ সহ কমিটি বিলুপ্ত করে দেয়ার কথা বলেন।