ত্রিশাল পৌরসভার বিভিন্ন উন্ননয়নমূলক প্রকল্প পরিদর্শন করলেন বিশ্বব্যাংক প্রতিনিধিদল

ত্রিশাল প্রতিদিন(মোমিন তালুকদার)::ময়মনসিংহের ত্রিশাল পৌরসভায় বিশ্বব্যাংকের অর্থায়নে পরিচালিত এমজি.এসপি প্রকল্পের চলমান উন্নয়ন কাজ পরিদর্শনে আসেন বিশ্ব ব্যাংকের আরবান (শহর) বিশেষজ্ঞ টিম লিডার কাউবিনা আমানকার নেতৃত্বে উচ্চ পর্যায়ের একটি প্রতিনিধি দল সহ স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তরের প্রতিনিধিদল ।

চলমান কাজের সফলতায় প্রশংসিত হলেন মেয়র আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান আনিছ। ৮এপ্রিল সোমবার দুপুরে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের প্রকৌশল অধিদপ্তরের সহযোগীতায় ত্রিশাল পৌরসভা কার্যালয় এসে পৌরসভা মেয়র, কাউন্সিলর ও কর্মকর্তাদের সাথে মতবিনিময় করে বিভিন্ন প্রকল্প বাস্তবায়নের ধারণা নেন ।

পরে বিশ্বব্যাংক প্রতিনিধিদল পৌরসভার চলমান প্রকল্প গুলো পরিদর্শন করতে চাইলে, মেয়র এবিএম আনিছুজ্জামান আনিছ স্ব-স্ব ওর্য়াড কাউন্সিলর, পৌরসভা কর্মকর্তা কর্মচারীসহ প্রকল্প গুলো পরিদর্শনে যান। পরিদর্শন চলাকালে পরিকল্পিত চলমান প্রকল্প বাস্তবায়নে মেয়রের প্রশংসা করেন প্রতিনিধি দল। পরিদর্শন শেষে ত্রিশাল পৌরশহরের একটি হোটেলে মধ্যহ্ন ভোজ শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে প্রতিনিধিদল বলেন, ত্রিশাল পৌরসভায় বিশ্বব্যাংকের অর্থায়নে প্রকল্প গুলো সফল হয়েছে। আগামীদিন গুলোতে এই পৌরসভা উন্নয়নে আরো বেশি করে অর্থায়ন করার সুপারিশ করবো।