ভাবখালীতে নাইট মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

ষ্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহের সদর উপজেলা ভাবখালীতে যুব সমাজের উদ্যোগে নাইট মিনি ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

বুধবার রাতে উপজেলার ভাবখালী ইউনিয়নের ভাবখালী এলাকার গুনী হাজ্বীর বাড়ীর সামনে মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাবখালী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক ও বঙ্গবন্ধু সৈনিক লীগ ময়মনসিংহ জেলা শাখার সদস্য সাংবাদিক আরিফ রববানী,জাতীয় শ্রমিক লীগ কোতোয়ালি শাখার সদস্য আল আমিন, ইউনিয়ন জাতীয় শ্রমিকলীগের সদস্য সচিব জসিম উদ্দিন,ভাবখালী পুরাতন বাজার বণিক সমিতির ক্রীড়া বিষয়ক সম্পাদক আব্দুর রহিম,জাপা ওয়াহিদুজ্জামান মিল্টন প্রমুখ।

খেলায় বিজয়ী দলের মাঝে পুরুস্কার বিতরণ অনুষ্ঠানে ভাবখালী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক ও বঙ্গবন্ধু সৈনিক লীগ ময়মনসিংহ জেলা শাখার সদস্য সাংবাদিক আরিফ রববানী বলেন, ‘নৈতিক মূল্যবোধ অবক্ষয় ও মাদকের ভয়ানক ছোবল থেকে যুব সমাজকে রক্ষায় খেলাধুলার বিকল্প নেই। কারণ খেলাধুলার মাধ্যমে পরষ্পরের মধ্যে ভ্রাতৃত্ববোধ ও মৈত্রীর বন্ধন গড়ে উঠে এবং অবসর সময়টা মাদকদ্রব্যসহ বাজে নেশা থেকে দুরে থাকে। এতে করে যুব সমাজের মধ্যে নতুন নতুন কাজের উদ্যেম সৃষ্টি হয়। যে যতবেশী শারীরিক পরিশ্রম করে, সে ততবেশী নিজেকে সতেজ অনুভব করে। খেলাধুলায় ব্যস্ত থাকলে যুব সমাজ বিপথে পরিচালিত হওয়ার সম্ভাবনা থাকে না। তিনি বলেন-যুব সমাজকে খেলাধূলার প্রতি আগ্রহী করে তাদেরকে রক্ষা করতে হবে। যুবসমাজকে রক্ষা করতে পারে একমাত্র ক্রীড়া জগত। তাই বেশি বেশি করে খেলাধূলার আয়োজন করতে হবে।

প্রতি বছরে দ্রুব তারা যুব সংঘের আয়োজনে নাইট মিনি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে বলে তিনি আশ্বাস দেন। আল আমিন মাষ্টার, চঞ্চল,স্বাধীন এর রেফারির দায়িত্বে অনুষ্ঠিত ফাইনাল খেলায় জুনিয়র ফুটবল একাদশ২-১গোলে গোলে সিনিয়র একাদশ কে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে পুরস্কার তুলে দেন খেলার অতিথি সাংবাদিক আরিফ রববানী ।দ্রুবতারা যুব সংঘের হাফিজুল ইসলাম,মুরাদ মিয়া,রিদয় মিয়া,শরিফুল,রানা,নাহিমসহ অন্যান্য সদস্যরাএই টুর্নামেন্টের আয়োজন করে।