ত্রিশালে বনিক সমিতির নবগঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার মঠবাড়ী ইউনিয়নে পোড়াবাড়ী বাজার বনিক সমিতির নবগঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার ৫জানুয়ারী সন্ধ্যায় স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও পোরাবাড়ী বাজার কমিটির সভাপতি আব্দুল কদ্দুস মন্ডলের সভাপতিত্বে উক্ত সভা অনুষ্ঠিত হয়।সভায় শুরুতেই বাজার জামে মসজিদের পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ত্রিশাল থানার অফিসার ইনচার্জ ওসি মাইন উদ্দিন।

পোড়াবাড়ি বাজার কমিটির সাধারন সম্পাদক ফারুক হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মঠবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামছুদ্দিন মন্ডল, সাধারণ সম্পাদক গৌরাঙ্গ কুমার সাহা।

সভার শুরুতে বাজার বণিক সমিতির কমিটির নেতৃবৃন্দের পক্ষ থেকে আমন্ত্রিত অতিথিদের কে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পরিচিতি সভায় প্রধান অতিথিকে বাজার বণিক সমিতির পক্ষ থেকে ফুলের মালা দিয়ে বরণ করেন ইউপি চেয়ারম্যান ও বাজার কমিটির সভাপতি আব্দুল কদ্দুস মন্ডল।

পরে ওসি মাইন উদ্দিন তার বক্তব্যে পোরাবাড়ী বাজার থেকে মাদক,চাঁদাবাজ,ছিনতাই চুরি ডাকাতি নির্মুলে নবগঠিত কমিটির নেতৃবৃন্দের সহযোগীতা প্রত্যাশা করেন।

এসময় বাজার কমিটির সভাপতি ও ইউপি চেয়ারম্যার আব্দুল কদ্দুস মন্ডল বলেন-বাজার কমিটির সভাপতি মনোনীত করায় আমি ব্যবসায়ী ভাইদের প্রতি কৃতজ্ঞ। বাজার বণিক সমিতির একটি পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছে। বাজারের আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে ও ব্যবসায়ী ভাইদের যেকোন বিপদে আপদে পাশে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেন তিনি। বাজারের পাবলিক টয়লেট গুলোকে উন্নত করা হবে এবং পরিষ্কার পরিচ্ছন্ন রাখার জন্য লোকবল নিয়োগ করা হবে। সরকারি খরচে সাবমারসিবল ডিপ টিউবওয়েল বসানো হবে এবং পানি ধরে রাখার জন্য বড় ট্যাংকি করা হবে এবং এখান থেকে বাজারের সব জায়গাতে সরবরাহ করা হবে। পরিশেষে পোড়াবাড়ী বাজার ত্রিশাল উপজেলা রোল মডেল হিসেবে পরিচিতি পাবে সেই আশাই ব্যক্ত করেন এবং সকলের সহযোগিতা কামনা করেন নবগঠিত কমিটির সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কদ্দুস মন্ডল। এসময় বাজারের অন্যান্য ব্যবসায়ী ও স্থানীয় গণ্যমান্য রাজনৈতিক,সামাজিক ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।