ত্রিশালে আশ্রয়ন প্রকল্পের নির্মাণ কাজ পরিদর্শনে মাদানী

মোঃ আসাদুল ইসলাম মিন্টু, ত্রিশাল প্রতিনিধিঃ ধর্ম বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ময়মনসিংহ-৭ ত্রিশাল আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ন-২ প্রকল্পের অধীনে ভূমিহীন ও গৃহহীণ পরিবারকে পূনর্বাসনের নিমিত্তে সেমিপাকা একক গৃহ নির্মাণ কাজ পরিদর্শন করেছেন। এসময় তিনি সুবিধাভোগী ও এলাকাবাসীর সাথে মতবিনিময় করেন।

১৯ ফেব্রুয়ারী (রবিবার) বিকেলে উপজেলার মঠবাড়ী ইউনিয়নের রায়মনি গ্রামে ১৩টি পরিবারের জন্য নির্মিত ও নির্মানাধীন ঘরগুলোর কাজ দেখে সন্তোষ প্রকাশ করেন। সরকারের উন্নয়নগুলো জনগণের জন্য এবং জনগণ হচ্ছে সরকারের জন্য। তাই তিনি আবারও নৌকায় ভোট দিয়ে সরকারের উন্নয়ন কর্মকান্ডগুলো অব্যাহত রাখার জন্য সকলের প্রতি আহবান জানান রুহুল আমিন মাদানী এম.পি।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তারুজ্জামানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হাসান আব্দুল্লাহ আল মাহমুদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ শহীদ উল্লাহ, উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান এ এন এম শোভা মিয়া আকন্দ, সাবেক ভাইস চেয়ারম্যান আশরাফুল ইসলাম মন্ডল, পৌর আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল বাতেন, প্রাথমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক গোলাম কিবরিয়া প্রমূখ।