কানিহারী ইউনিয়নে বালিদিয়া চাঁদবাড়ীতে চেয়ারম্যান উজ্জ্বলের সমর্থনে ওয়ার্ড সভা

আরিফ রববানী, ময়মনসিংহ ঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ত্রিশাল উপজেলার ৪নং কানিহারী ইউনিয়নে চেয়ারম্যান পদে আবারও বর্তমান চেয়ারম্যান ও আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক আশরাফ আলী উজ্জ্বলের সমর্থনে ইউনিয়নব্যাপী মতবিনিময় ও গণসংযোগ অব্যাহত চালিয়ে যাচ্ছেন দলীয় নেতাকর্মীসহ সাধারণ ভোটাররা।

এলাকার সার্বিক উন্নয়ন কাজ গুলোর ধারাবাহিকতা অব্যাহত রাখতে ইউনিয়নের ৯টি ওর্য়াডেই দলীয় নেতাকর্মীরা এলাকার প্রতিটি ঘরে ঘরে গিয়ে আওয়ামী লীগের উন্নয়নের চিত্র তুলে ধরে বর্তমান চেয়ারম্যানের পক্ষে দোয়া ও সমর্থন প্রত্যাশা করে যাচ্ছেন।

সেই ধারাবাহিকতায় শনিবার রাতে ইউনিয়নের বালিদিয়া চাঁদবাড়ী এলাকায় ৪নং ওয়ার্ড আওয়ামিলীগ ও স্থানীয় এলাকাবাসীর যৌথ আয়োজনে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান আশরাফ আলী উজ্জ্বলের সমর্থনে আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান আশরাফ আলী উজ্জ্বল বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশে রুপান্তরের অংশ হিসাবে কানিহারী ইউনিয়ন গড়তে আগামীদিনে আবারো এলাকার সামাজিক ও সার্বিক উন্নয়নে আপনাদের পাশে থাকার সুযোগ চাই। আরেকবার সুযোগ পেলে ইউনিয়ন কে আধুনিকায়ন করতে নিরলস ভাবে কাজ করবো।

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ লাল মিয়ার সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, ৪নং কানিহারী ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মোঃ গোলাম রব্বানী রতন, সংকৃতিক বিষয় সম্পাদক এম এ আব্দুস ছুবুর, কৃষক লীগের সাধারন সম্পাদক আবুল হোসেন,আহাম্মদাবাদ বাজার বানিক সমিতির সভাপতি খোরশেদ আলম প্রমুখ।

চেয়ারম্যান উজ্জল গত নির্বাচনেও নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে নির্বাচিত হয়ে এলাকার উন্নয়ন ও নিম্ন আয়ের মানুষের কল্যাণে ও ইউনিয়ন বাসীর সার্বিক উন্নয়নে সদা তৎপর ছিলেন। তাই জন জরিপের ভিত্তিতে সাধারণ মানুষের বিশ্বাস এবারও চেয়ারম্যান উজ্জ্বল আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পাবেন।

বক্তারা বলেন, চেয়ারম্যান উজ্জ্বল তৃনমূলের রাজনীতি থেকে উঠে আসায় এলাকার সার্বিক উন্নয়ন আর মানুষের সেবায় পুর্ব থেকেই অতপ্রুতভাবে জড়িত ছিলেন বিধায় তিনি গত নির্বাচনে চেয়ারম্যান হয়ে স্থানীয় উন্নয়নে ব্যাপক ভূমিকা রেখেছেন।প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে দিন রাত কাজ করে গেছেন। তাই চলমান উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে আবারো তাকে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী হিসাবে কানিহারী ইউনিয়নবাসীকে দ্বিতীয় বার উপহার দেওয়ার দাবী জানান বক্তারা।