ত্রিশালে কানিহারীর ভূলু”র চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল

আরিফ রববানী, ময়মনসিংহঃ আসন্ন ইউপি নির্বাচনে ত্রিশাল উপজেলার কানিহারী   ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান পদে এলাকার উন্নয়ন কর্মকান্ড কে এগিয়ে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করে  সকলের দোয়া ও সহযোগিতা কামনা করে মনোনয়ন পত্র জমা দিয়েছেন ইউনিয়ন পরিষদের বর্তমান মেম্বার, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী  আহাম্মদ আলী ভূলু।

এলাকাবাসীর অনুরোধে তিনি  আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থীতা  ঘোষণা দিয়ে ২রা নভেম্বর মঙ্গলবার ত্রিশাল উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তার কাছে স্বতন্ত্র প্রার্থী হিসাবে তার মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এসময় তার সাথে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরাও উপস্থিত ছিলেন।  আহাম্মদ আলী ভূলু গত ইউপি নির্বাচনে ইউনিয়নের ৮নং ওয়ার্ড গোবিন্দপুর এলাকার মেম্বার  নির্বাচিত হয়ে সাধারণ মানুষের সেবায় ও তার দায়িত্ব প্রাপ্ত ওয়ার্ড এলাকার উন্নয়নে ব্যাপক ভূমিকা রেখেছেন। যে কোন পরিস্থিতিতি জনগনের সাথে সদাচরণ ও হাসিমুখে কথা বলা এলাকার সুপরিচিত এই জনপ্রতিনিধি সকলের দোয়া এবং সমর্থন কামনা করেছেন। প্রার্থী হিসাবে তার পক্ষে মতবিনিময় ও উঠান বৈঠক অব্যাহত রয়েছে।

এলাকাবাসী জানান আহাম্মদ আলী ভূলু এলাকায় অসহায় মানুষের পাশে ছুটে চলেন দুর্বার গতিতে। এলাকায় তার রয়েছে ব্যাপক জনপ্রিয়তা ও সুনাম। পাশাপাশি তিনি সামাজিক ও বিভিন্ন সংগঠনে জড়িত। ভূলু নির্বাচিত হলে এলাকার সকল প্রকার উন্নয়নমূলক কর্মকাণ্ড দুর্বার গতিতে এগিয়ে যাবে  বলে মনে করছেন তারা।

চেয়ারম্যান প্রার্থী আহাম্মদ আলী ভূলু জানান, আমি এলাকার জন্য কি করেছি তা আমার এলাকাবাসী জানেন। তারা যদি আমাকে যোগ্য মনে করে চেয়ারম্যান  নির্বাচিত করে তাহলে আমি অতীত এর ন্যায় সাধারণ জনগণের পাশে থেকে ইউনিয়নকে একটি সু-পরিকল্পিত ও আধুনিক মডেল এলাকা বির্ণিমানে নিরলস প্রচেষ্টায় নিজেকে ব্যস্ত রাখবো।