শ্রদ্ধা আর ভালবাসায় বিদায় নিলেন ইউএনও রিপন

জোবায়ের হোসাইন:: ‘যেতে নাহি দেব হায়, তবু যেতে দিতে হয়, তবু চলে যায়’। ২০১৬ সালের ১২ এপ্রিল ত্রিশালে উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেন আবু জাফর রিপন।

সোমবার দুপুরে উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, ১২ ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, রাজনৈতিক সংগঠনের নেতাকর্মীদের শ্রদ্ধা আর ভালবাসায় বিদায় নিলেন তিনি।

এমপি বিহীন ত্রিশালে ২০১৬ সালের ১২ এপ্রিল থেকে ২৯ জুলাই রোববার পর্যন্ত আবু জাফর রিপন ছিলেন উপজেলা নির্বাহী অফিসারের দায়িত্বে। ওই দুই বছর তিন মাস ১৭ দিনে কুড়িয়েছেন বেশ সুনাম। বাল্যবিয়ে ও যৌন হয়রানী প্রতিরোধ ব্রিগেড গঠনের উদ্ভাবক হিসেবে প্রধানমন্ত্রীর হাত থেকে তিনি পেয়েছেন জনপ্রশাসন পদক-২০১৮। সবুজ ত্রিশাল গড়ার লক্ষে উপজেলার সকল শিক্ষার্থীদের মাঝে বিতরণ করেছেন তিন লক্ষ পাঁচ হাজার বিভিন্ন প্রজাতির গাছের চারা।

আজ দুপুরে উপজেলা পরিষদ হলরুমে বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, ১২ ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, রাজনৈতিক সংগঠনের নেতাকর্মীরা আসেন তাকে বিদায় জানাতে। ফুলের তোড়া ও ক্রেস্ট উপহার দিয়ে জানান বিদায় সংবর্ধনা। উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদিন, ভাইস চেয়ারম্যান আশরাফুল ইসলাম, নারী ভাইস চেয়ারম্যান লুৎফুর নেছা বিউটি ও ইউএনও’র সহধর্মীনী শাকিলা তামান্না সহ অন্যান্যদের উপস্থিতিতে শ্রদ্ধা আর ভালবাসায় বিদায় নিলেন তিনি।