শেরপুর জেলার শ্রেষ্ঠ ওসি বিপ্লব কুমার বিশ্বাস

নিজস্ব প্রতিবেদক: শেরপুর জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস। সোমবার (২৬ জুন) জেলা পুলিশের মাসিক কল্যাণ, প্রশাসনিক ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা পুলিশে কনফারেন্স রুমে অনুষ্ঠিত পর্যালোচনা সভায় শ্রীবরদী থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাসকে শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত করা হয়।

জানাগেছে, মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভায় আইনশৃঙ্খলা রক্ষা, অপরাধ দমন, অপরাধীদের আটক, মামলা গ্রহণ, বিচারে সহায়তা, সড়কে শৃঙ্খলা ও  অপরাধীদের তথ্য সংগ্রহ ও প্রতিরোধমূলক ব্যবস্থা, চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটন, আসামিদের গ্রেফতারসহ বিভিন্ন দায়িত্ব পালন করায় তাকে জেলা পুলিশের শ্রেষ্ঠ ওসি হিসেবে সম্মাননা প্রদান করা হয়। পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান বিপিএম সম্মাননা শ্রীবরদী থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাসের হাতে সম্মাননা পুরস্কার তুলে দেন। এসময় জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকতাগন উপস্থিত ছিলেন।

জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হওয়ার পর ওসি বিপ্লব কুমার বিশ্বাস বলেন, যে কোন স্বীকৃতি প্রথমবার পাওয়ার অনুভূতি তৈরি করে এবং কাজের স্পৃহাকে আরো বাড়িয়ে দেয়।

এসময় ওসি আরো বলেন, যাদেরকে নিয়ে এবং যাদের মাঝে আমি কাজ করি এই স্বীকৃতি মূলত তাঁদের। ধন্যবাদ এবং অসীম কৃতজ্ঞতা আমাদের আদর্শ, অনুকরণীয়, পরিশ্রমী এবং নিষ্ঠাবান অভিভাবক শেরপুর জেলার শ্রদ্ধাভাজন পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান বি পি এম স্যারের প্রতি। জনতার পুলিশ হয়ে সেবা প্রদানের লক্ষ্যে শ্রীবরদী থানা এলাকার রাজনৈতিক, সামাজিক ও গণমাধ্যমকর্মীদের ধন্যবাদ জানানোর পাশাপাশি ও সহযোগিতা চেয়েছেন তিনি।