শেরপুরের ঝিনাইগাতীতে ২কেজি গাজা সহ গ্রেপ্তার-১পলাতক-২

মোঃজিয়াউল হক, শেরপুর প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতীতে ২ কেজি গাজা সহ  মো. রাশেল হাসান (১৯)নামে এক গাজা ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে ঝিনাইগাতী থানা পুলিশ। ২৬জুন জুন সোমবার দিবাগত রাত সাড়ে ৭ ঘটিকার দিকে উপজেলার মালিঝিকান্দা ইউনিয়নের রাঙ্গামাটিয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় অপর ২ মাদক কারবারী পালিয়ে যায়। গ্রেপ্তারকৃত যুবক উপজেলার মালিঝিকান্দা ইউনিয়নের দেবোত্তর পাড়া  গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে।

গোপন সংবাদের ভিত্তিতে থানার অফিসার ইনচার্জ  মো. মনিরুল আলম ভূঁইয়ার নির্দেশে এসআই মাসুদ রানা নেতৃত্বে এএসআই নাইমুন হাসান, মোজাম্মেল হক সহ সঙ্গীয় পুলিশ নিয়ে অভিযান চালিয়ে  সোমবার দিবাগত রাত সাগে ৭ ঘটিকার সময় উপজেলার তিনানীর রাঙ্গামাটিয়ার মাঠখোলা এলাকা থেকে ২কেজি গাজা সহ রাশেল হাসানকে আটক করে থানায় নিয়ে আসা হয়। রাতেই তার বিরুদ্ধে মাদক আইনে থানায় মামলা রুজু করা হয়।  মঙ্গলবার দুপুরে রাশেল হাসানকে শেরপুর বিজ্ঞ আদালতের সোপর্দ করা হয়।

এ ব্যাপারে ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ মো. মনিরুল আলম ভূঁইয়া সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত রাশেল হাসানের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের পর মঙ্গলবার দুপুরে শেরপুর বিজ্ঞ আদালতের সোপর্দ করা হয়েছে।