ময়মনসিংহের বাঁশবাড়ী কলোনীতে গুলাগুলি আসামী গোপাল গ্রেফতার

ষ্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহ নগরীর বাঁশবাড়ী কলোনীতে গুলাগুলি ও মারামারি’র ঘটনায় কোতোয়ালী মডেল  থানা পুলিশের অভিযানে আসামী গোপাল গ্রেফতার।

 জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা এর নির্দেশক্রমে কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ্ কামাল আকন্দ পিপিএম (বার) এর দিক-নির্দেশনায় কোতোয়ালী মডেল থানা পুলিশের নিয়মিত অভিযানে শনিবার কোতোয়ালী মডেল থানার ইন্সপেক্টর তদন্ত মোঃ ফারুক হোসেন এর নেতৃত্বে সংগীয় এসআই (নিঃ) শাহজালাল এর নেতৃত্বে কোতোয়ালী থানা পুলিশের একটি চৌকস টীম দুপুরে নগরীর বাঁশবাড়ী কলোনী এলাকার মন্টু সাহা ওরফে (মন্টু)এর ছেলে গোপাল ওরফে সুমন (৩৫),কে গাজীপুর জেলায় গ্রেফতার করে।

 এ ঘটনায় গ্রেফতারকৃত আসামী গোপাল ও তার সহযোগী আসামীদের নিয়ে গত ২৮ এপ্রিল সন্ধ্যা অনুমান ৭.৩০ ঘটিকার সময় কোতোয়ালী মডেল থানাধীন বাঁশবাড়ি কলোনী মোড়ে ময়মনসিংহ সিটি কর্পোরেশন এর ১৩নং ওয়ার্ড  কাউন্সিলর দেলোয়ার হোসেন ও ১২নং ওয়ার্ড  কাউন্সিলর আনিসুর রহমানের যৌথ উদ্যোগে একটি সালিশ বৈঠক চলাকালীন সময়ে উভয় পক্ষ উত্তেজিত হয়ে মারাত্মক আগ্নেয়াস্ত্রসহ সজ্জিত হয়ে দুই গ্রুপের মধ্যে মারামারি চলাকালীন অন্ততপক্ষে ১০ জন আহত হয়। তাদের মধ্যে বাদীর ছেলে মাহমুদুল হাসান জয় (২২) সহ বাদীর ভাইয়ের ছেলে আছমন (২০) কে হত্যার উদ্দেশ্যে গুলি করিয়া গুরুতর রক্তাক্ত জখম করে।

উক্ত গুলাগুলি ও মারামারির ঘটনায় আহতদের চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার তাদের শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য  দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয় ।

 এ ঘটনায় কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ্ কামাল আকন্দ পিপিএম (বার) জানান, গ্রেফতারকৃত আসামী গোপাল ওরফে সুমন (৩৫) কে গ্রেফতার করে রিমান্ডের জন্য বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে। উল্লেখ্য যে, এ আসামীর বিরুদ্ধে ইতিপূর্বেও একাধিক মামলা রয়েছে।