ময়মনসিংহে আকাশ থেকে পড়া পাথর নিয়ে এলাকাবাসীর আতঙ্ক

ত্রিশাল প্রতিদিন ডেস্ক:: ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় বসতঘরের ওপর আকাশ থেকে ১ কেজি ৭শ গ্রাম ওজনের কালো পাথর পড়েছে। এ নিয়ে এলাকায় আতংক বিরাজ করছে। বুধবার বিকাল সাড়ে ৫ টার দিকে উপজেলার রাধাকানাই ইউনিয়নের রঘুনাথপুর পূর্বপাড়া গ্রামে ইদ্রিছ আলী খানের টিন সেডের চৌচালা বসতঘরের ওপর এ পাথরটি পড়ে। পাথরটি চালের টিন ছিদ্র করে বারান্দার ওপর পড়ে মাটিতে অনেকখানি গর্ত করে দেবে যায়।

রাতে থানা থেকে পুলিশ গিয়ে পাথরটি উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। তবে পাথরটি কষ্টি পাথরের নয় বলে পুলিশ নিশ্চিত করেছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, বুধবার বিকাল সাড়ে ৫টার দিকে কালো রঙের পাথরটি ঘরের ওপর পড়ে বিকট শব্দ হয়। টিনের চালা ছিদ্র হয়ে পাথরটি মাটিতে দেবে যায়। এলাকার মানুষ পাথরটি উদ্ধার করে ৯৯৯ নাম্বারে ফোন করে। থানা থেকে এসআই ছায়েদুর রহমান রাতে ঘটনাস্থল থেকে কালো রঙের পাথরটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। পাথরটি কষ্টি পাথরের নয় বলে বৃহস্পতিবার পুলিশ নিশ্চিত করেছে। আকাশ থেকে পড়া কালো পাথর নিয়ে ঐ এলাকায় আতংক বিরাজ করছে।

ফুলবাড়ীয়ায় এ পাথরের বিষয়ে বলার মতো কোনো বিশেষজ্ঞ না থাকায় এলাকাবাসী পুলিশের কাছেই জানতে চাইছে। এ ব্যাপারে ফুলবাড়ীয়া থানার ওসি ফিরোজ তালুকদারের কাছে জানতে চাইলে তিনি বলেন, আপনাদের আর কোনও কাজ নাই? অন্য কাজ করেন।