ময়মনসিংহে অস্ত্রসহ ৪ জঙ্গি আটক

ত্রিশাল প্রতিদিন ডেস্কঃ শনিবার রাতে র‌্যাব-১৪ গোপন সংবাদের ভিত্তিতে জঙ্গিদের তৎপরতা ও অবস্থানের কথা জানতে পেরে খাগডহর এলাকায় অভিযান শুরু করলে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে জঙ্গিরা গুলি ছুঁড়লে র‌্যাবও পাল্টা গুলি ছুড়ে। পরে অভিযানের এক পর্যায়ে ৪ জঙ্গিকে আটক করে র‌্যাব।

র‌্যাব-১৪ এর অধিনায়’ক মো. রোকনুজ্জামা’ন এবং অতিরিক্ত পুলিশ সুপা’র আব্দুল হান্না’ন এই খবর নিশ্চি’ত করেছেন।আজ দুপুরে ময়মনসিংহে র‍্যাব-১৪-এর সদ’র দপ্তরে সংবাদ সম্মেলনে করে আটক চার জঙ্গির বিষয়ে বিভিন্ন তথ্য জানানো হয়। র‌্যাব জানায়, জেএমবির ওই চার সদস্য মূলত ডাকাতিসহ অন্যান্য উপায়ে লুটতরাজ করে দলের জন্য অর্থ সংগ্রহে’র কাজ করতেন। তাঁরা চারজন মিলে ময়মনসিংহে বড় ধরনের প্রতিষ্ঠানে ডাকাতি করে ময়মনসিংহে’র একজন ব্যক্তির কাছে হস্তান্তর করা’র জন্য নৌকায় করে ময়মনসিংহে এসেছিলেন।

সংবাদ সম্মেলনে আটক হওয়া চার জঙ্গিকে গণমাধ্যমকর্মীদে’র সামনে উপস্থিত করা হয়। আটক হওয়া জেএমবির সদস্যরা হলেন ময়মনসিংহে’র জুলহাস উদ্দিন ওরফে কাদেরী ওরফে মেহেদী (৩৪), ব্রাহ্মণবাড়িয়া’র মোহাম্মদ রোবায়েদ আলম ওরফে ধ্রুব (৩৩), ময়মনসিংহে’র মো. আলাল ওরফে ইসহাক (৪৮) এবং রংপুরে’র মোহাম্মদ আবু আইয়ুব ওরফে খালিদ (৩৬)।