ভালুকায় সাড়ে ৪ হাজার দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিনিধি, ত্রিশাল প্রতিদিন:: ময়মনসিংহের ভালুকায় পৌর সদরের ৫ নং ওয়ার্ডের ভালুকা ফাজিল মাদ্রাসা মাঠে বিগত বছরের ন্যায় গরীব অসহায় শীতার্ত বস্ত্রহীন সাড়ে ৪শ পরিবারের মধ্যে সোয়েটার ও জ্যাকেট বিতরন করেছেন পৌরসভার বিএনপি সমর্থিত সম্ভাব্য মেয়র প্রার্থী, ভালুকা জামিয়া ইসলামিয়া কওমী মাদ্রাসার দাতাও প্রতিষ্ঠাতা, ভালুকা বাজার কেন্দ্রীয় বড় মসজিদের কন্ঠ ভোটে নির্বাচিত সাধারন সম্পাদক আলহাজ্ব হাতেম খাঁন।

গতকাল সোমবার পৌরসভার গ্যাস অফিস আলিয়া মাদ্রাসা মহল্লার ভালুকা ফাজিল মাদ্রাসা মাঠে সাড়ে ৪ শত বস্রহীন পরিবারকে শীতের সোয়েটার ও জ্যাকেট বিতরন করা হয়।

এ সময় আলহাজ্ব হাতেম খাঁনের শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ভালুকা পৌর বিত্রনপির সভাপতি আলহাজ্ব গিয়াস উদ্দিন মাষ্টার, পৌর কৃষকলীগের সাধারন সম্পাদক আমিনুল ইসলাম কুমার, যুবদল নেতা মাজাহারুল, পৌর কাউন্সিলর সাইদুল রহমান, বিএনপি নেতা হাজ্বী এমদাদুল সহ ৫ নং ওয়ার্ডের গন্যমান্য ব্যক্তিবর্গ।

শীতবস্ত্র নিতে আসা কয়েকজনের সাথে কথা বলে জানা গেছে, বিগত পাঁচ-ছয় বছর ধরে পৌরসভার ৯ টি ওয়ার্ডে গরীবের পাশে সব ধরনের সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন হাতেম খান। ৫০ বছর বয়সের এক মুরব্বির কথা আমরা গরীব ছিন্নমূল বস্ত্রহীন মানুষের শীতের সময় খুবই কষ্টের মাঝে দিন কাটাতে হয় গরম কাপড়ের অভাবে কিন্তু গবীরের দাতা হাতেম তাই আমাদের যে সোয়েটার ও জ্যাকেট দিয়েছেন তার প্রতিদানসরূপ দুহাত তুলে আল্লাহ কাছে দোয়া করি ওনার জন্য।

আলহাজ্ব হাতেম খান ত্রিশাল প্রতিদিনকে বলেন, পৌরসভার ৯ টি ওয়ার্ডে পর্যায়ক্রমে সব জায়গায় প্রতিটি ওয়ার্ডে ৪-৫ শ পরিবারের মাঝে ৪০০০ হাজার শীতবস্ত্র বিতরন করা হবে। তিনি আরো বলেন, ভালুকার পৌরবাসীকে বিগত পৌরসভা নির্বাচনের পূর্বে থেকে আমার সাধ্যমতো সাহায্য করছি!বিভিন্ন মসজিদে অনুদান,এতিম মাদ্রাসার ছাত্রদের পড়াশুনা খরচ, ৭ নং ওয়ার্ডে একটি কওমি মাদ্রাসা নির্মাণসহ ছাত্রদের সব খরচ বহন করছি। আমার অবস্থান থেকে মানুষের বিপদে যতটুকু পারি সাহায্য করি।

বিগত পৌর নির্বাচনে আমি ধানের শীর্ষে প্রার্থী হই এবং নির্বাচনে মানুষের মাঝে যে ভালোবাসা পেয়েছি তা ভুলার নয়। আসছে পৌর নির্বাচনে আমাকে আবারো মেয়র প্রার্থী হিসাবে মানুষের পছন্দ তাদের কথা রাখতেই প্রার্থী হবো। পৌরবাসীর ভালোবাসা ও দোয়াই পাশে থাকতে চাই আমৃত্য।