প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে ময়মনসিংহ জেলা আ’লীগ

মো আরিফ রববানী, ময়মনসিংহ: ডিজিটাল বাংলাদেশের রুপকার,গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সফল প্রধানমন্ত্রী,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, দেশের গরিব-দুঃখীদের সবচেয়ে বড় বন্ধু এবং তৃণমূল মানুষের সবচেয়ে বড় নেতা দেশরত্ন শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে  বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ময়মনসিংহ জেলা আওয়ামিলীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

 শনিবার (৪ জুন) বিকাল ৪ ঘটিকায় ময়মনসিংহ  জেলা  আওয়ামী লীগের উদ্যোগে ময়মনসিংহ মহাবিদ্যালয় প্রাঙ্গণে জমায়েত হয়ে সেখান থেকে শুরু করে   মিছিলটি নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে  রেলওয়ে কৃষ্ণচূড়া চত্বরে শেষ করে সেখানে প্রদানমন্ত্রীকে হত্যার হুমকি দাতাদের শাস্তির দাবীতে প্রতিবাদ সমাবেশ করে নেতাকর্মীরা ।

প্রতিবাদ সমাবেশ ও প্রতিবাদ মিছিলকে সফল করতে ময়মনসিংহ জেলা  আওয়ামী লীগ সম্মানিত  সভাপতি আলহাজ্ব এডভোকেট জহিরুল হক খোকা  ও সম্মানিত সাধারণ সম্পাদক জননেতা এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল  এর আহবানে   ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সম্মানিত সকল সদস্য ও সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা পৃথক-পৃথক মিছিলে কর্মীসমর্থক নিয়ে উপস্থিত হন। এ সময়  ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সম্মানিত যুগ্ম সাধারণ সম্পাদক এম এ কুদ্দুস,  শওকত জাহান মুকুল, সাংগঠনিক সম্পাদক আহাম্মদ আলী আকন্দ,  শরীফ হাসান অনু, বন ও পরিবেশ সম্পাদক মিরন চৌধুরী,  দপ্তর সম্পাদক অধ্যক্ষ আবু সাইদ দীন ইসলাম ফখরুল, সদস্য আলহাজ্ব এম এ ওয়াহেদ সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন-বিএনপি ও স্বাধীনতা বিরোধী জামায়াত সন্ত্রাসের নামে মানুষকে পুড়িয়ে হত্যা করেছিল। তাদের সেই সন্ত্রাসী কর্মকাণ্ডের চিত্র এখনো বাংলার জনগণ ভুলেনি। আর দেশ যখন উন্নয়নের দিকে এগিয়ে গেছে, তখন বিএনপি জামায়াতের কুশিলবরা তা মেনে নিতে পারছে না।

তারা আরও বলেন, পদ্মা সেতু নির্মাণ সম্পন্নসহ বড় বড় মেগা প্রকল্প বাস্তবায়নের পথে। তাদের এসব দেখে গাত্রদাহের সৃষ্টি হয়েছে। তাই বিএনপি-জামায়াত জোট বিশৃঙ্খলা সৃষ্টি করে উন্নয়নশীল দেশকে পেছনে নিয়ে যাবার ষড়যন্ত্র শুরু করেছে। কিন্তু তাদের সেই ষড়যন্ত্রকে সফল করতে দেয়া হবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকিদাতাদের অবিলম্বে তাদের গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান তারা।