ত্রিশালে বৈদ্যুতিক টান্সফরমারসহ দুই চোর গ্রেফতার

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ত্রিশাল উপজেলার সাখুয়া ইউনিয়ন আর.কে এগ্রো ফ্রার্ম সংলগ্ন থেকে বৈদ্যুতিক ট্রানসফরমার চোরি হওয়ার সাড়ে চার ঘন্টার মাঝে দুই চোরকে গ্রেফতারসহ মালামাল উদ্ধার করেছে ত্রিশাল থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামীরা হলেন,স্থায়ী বাসিন্দা । গাজীপুর জেলার শ্রীপুর থানার বারতোপা ইউনিয়নের বটতলী ভূইয়া বাড়ির সংলগ্ন (চিলমারী) এলাকার মৃত ছফির উদ্দিনের পুত্র ১। আইয়ুব আলী ওরফে কবির (৪৮) অন্যজন ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার চারিপাড়া এলাকার
আব্দুল আওয়ালের পুত্র,২। নাহিদ (৩৩)।

উল্লেখ্য- গত ৫মে সাখুয়া ইউনিয়নের রেজাউল কবীর নামের এক ব্যক্তি তার গরুর ফ্রামে বিদ্যুৎ সরবরাহ থাকা পল্লী বিদ্যুৎ সমিতির ০৫ কে বি বৈদ্যুতিক ট্রান্সফরমারটি চোরি হওয়া নিয়ে একটি অভিযোগ দায়ের করলে ত্রিশাল থানার জনবান্ধব অফিসার মোঃ মাইন উদ্দিন থানা পুলিশের এস আই চৌকশ পুলিশ অফিসার মোঃ মুঞ্জুরুল হককে দায়িত্ব প্রদান করলে সাড়ে চার ঘন্টা অভিযান চালিয়ে আসামীসহ চোরি হওয়া ট্রান্সফরমারটি উদ্ধার করে থানা পুলিশের হেফাজতে নিয়ে আসেন।

এ বিষয়ে ত্রিশাল থানা অফিসার ইনচার্জ মোঃ মাইন উদ্দিনের কাছে জানতে চাইেেল তিনি জানান, বাদীর অভিযোগ পেয়ে ডিউটিতে থাকা ত্রিশাল থানা পুলিশের একটি টিমকে তাৎক্ষনিক অভিযান চালাতে নির্দেশ দেই এই জুরুরী অভিযানে চোর ও মালামাল সাড়ে চার ঘন্টার মধ্যে উদ্ধার করতে সক্ষম হয় ত্রিশাল থানা পুলিশ। আটক হওয়া চোর ট্রান্সফরমার চোরির বিষয়ে স্বীকারোক্তি দিয়েছে। তাদের বিরোদ্ধে প্রচলিত আইনে মামলা রুজু করা হয়েছে।