ত্রিশালে গ্রেফতার হলো সাংবাদিকের উপর হামলাকারী সন্ত্রাসী বাবু

স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহের ত্রিশালে সাংবাদিকের উপর হামলাকারী সন্ত্রাসী বাবুকে ত্রিশাল থানা পুলিশ গ্রেফতার করেছে।  সোমবার মধ্যরাতে বাবুপুর এলাকা থেকে সাবেক এ ছাত্রদল নেতাকে আটক করা হয়।

 

ত্রিশাল থানা পুলিশ ও অভিযোগের প্রেক্ষিতে জানাযায়- ত্রিশাল উপজেলা প্রেসক্লাবের সমাজকল্যাণ সম্পাদক ও দৈনিক আজকের দর্পণ পত্রিকার ত্রিশাল প্রতিনিধি সাংবাদিক মোমিন তালুকদার গত ২১ মে সাখুয়া ইউনিয়নের নতুন বাজারে পেশাগত কাজে বের হলে সাখুয়া ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি সন্ত্রাসী মাহমুদুল হাসান ওরফে সন্ত্রাসী বাবু তার পিতা দুলাল ফকিরের নির্দেশে সন্ত্রাসী বাহিনী নিয়ে মোমিন তালুকদারের উপর অতর্কিত ভাবে হামলা করে। হামলা সময় ক্যামেরা ছিনতাই ও তার ছোট ভাই আরিফুরের ব্যবসা প্রতিষ্ঠানে ব্যাপক ভাংচুর করে। দোকানে থাকা নগদ ৬৭ হাজার টাকা সহ প্রায় এক লাখ টাকার ক্ষতিসাধন করে সন্ত্রাসী বাবু গংরা।

পরে সাংবাদিক মোমিন তালুকদার ৯৯৯ এ কল করে পুলিশের সহায়তা নিলে ত্রিশাল থানার ওসি মাইন উদ্দিনের তাৎক্ষণিক কমান্ডে পুলিশের একটি টিম  সাংবাদিক মোমিন তালুকদারকে উদ্ধার করে  ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। মোমিন তালুকদার বর্তমানে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

বিষয়টি নিয়ে ত্রিশাল থানা ওসি মাইন উদ্দিন এ ঘটনায় সন্ত্রাসী বাবুকে গ্রেফতার করতে নির্দেশ দিলে রাত দিন অভিযান চালিয়ে ত্রিশাল থানার চৌকস পুলিশ অফিসার এস আই মুন্জুরুল হক ও এ এস আই নজরুল ইসলাম সন্ত্রাসী বাবুকে সোমবার দিবাগত মধ্যরাতে গ্রেফতার করতে সক্ষম হয় এবং ছিনতাইকৃত ক্যামেরা উদ্ধার করে ও অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রেখেছে।

এ বিষয়ে ত্রিশাল থানার এস আই মঞ্জুরুল হক ও এএসআই নজরুল ইসলাম জানান ওসি মাইন উদ্দিন স্যারের নির্দেশে মামলার এজাহার ভুক্ত ১নং আসামী মাহমুদুল হাসান ওরফে বাবুকে সোমবার মধ্যরাতে বাবুপুর এলাকা থেকে গ্রেফতার করে গতকাল মঙ্গলবার তাকে ময়মনসিংহ বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

এ ব্যাপারে ত্রিশাল থানার ওসি মাইন উদ্দিন জানান, এজাহার ভোক্ত অন্যান্য আসামীদের গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে এবং অতি দ্রুত আসামীদের গ্রেফতার করতে সক্ষম হবো ।