ত্রিশালে আওয়ামীলীগের নির্বাচনী মঞ্চে আগুন

এইচ এম জোবায়ের হোসাইন:: ময়মনসিংহের ত্রিশালে আওয়ামী লীগের নির্বাচনী জনসভার মঞ্চে আগুন লাগার ঘটনায় বিএনপির ৬৫ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে। এ ঘটনায় বিএনপির স্থানীয় তিন নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ রোববার ত্রিশাল থানায় বিএনপির ৬৫ নেতাকর্মীর নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১০/১৫ জনের নামে হরিরামপুর ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়কারী সুলতান বাদী হয়ে মামলাটি করেন।

জানা গেছে, গতকাল রাতে উপজেলার হরিরামপুর ইউনিয়নের মোহাম্মদপুর উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগের নির্বাচনী জনসভার পূর্বপ্রস্তুতকৃত মঞ্চে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় পরিকল্পিতভাবে আগুন লাগিয়ে দেওয়া হয় বলে দাবি বিরোধীপক্ষের।

এ ঘটনায় বালিপাড়া ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক ইদ্রিস আলী, ত্রিশাল সদর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক ইউপি সদস্য আব্দুল খালেক এবং বালিপাড়া ইউনিয়ন বিএনপির সদস্য ওবায়দুল্লাহকে গ্রেপ্তার করার বিষয়টি নিশ্চিত করেছেন ত্রিশাল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান।

তিনি বলেন, হরিররামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সমাবেশ মঞ্চে অগ্নিকাণ্ডেরর ঘটনায় তিন বিএনপি নেতাকে গ্রেপ্তার করা হয়েছে, এ ঘটনায় মামলা হয়েছে। মামলাকে কেন্দ্র করে তাদের গ্রেপ্তার করা হয়েছে।