গফরগাঁওয়ে উড়ন্ত বিমান থেকে দুটি তেলের ট্যাংক স্থানীয় জঙ্গলে

ত্রিশাল প্রতিদিন ডেস্ক:: ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানার পাইথল ইউনিয়নে উড়ন্ত বিমান থেকে দুটি তেলের ট্যাংক স্থানীয় জঙ্গলে ও রেললাইনের পাড়ে পড়ে যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি ইউনিট ট্যাংক দুটি উদ্ধার করে।

রবিবার দুপুর পৌনে ৩টার দিকে উড়ন্ত বিমান থেকে তেলের ট্যাংকগুলো পাইথল ইউনিয়নের গয়েশপুর বটতলা ও বড়বড়াই গ্রামে পড়ে যায়।

গফরগাঁওয়ের পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীনুজ্জামান খান, পরিদর্শক (তদন্ত) ফায়েজুর রহমান এবং পাইথল ইউপি চেয়ারম্যান আফতাব উদ্দিন ঢালী এগুলো তেলের ট্যাংক বলে নিশ্চিত করেছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন বিমান থেকে তা পড়েছে সে বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি।

পুলিশ জানায়, যান্ত্রিক ত্রুটির কারণে হয়তো বিমান থেকে তেলের ট্যাংক দুটি পড়ে গেছে।

রবিবার দুপুর পৌনে ৩টার দিকে উপজেলার গয়েশপুর বটতলা ও বড়বড়াই গ্রামে দুটি বস্তু উড়ন্ত বিমান থেকে পড়তে দেখে স্থানীয় লোকজন। প্রথমদিকে স্থানীয়রা ভয়ে নিরাপদ দূরতে চলে যান। পরে পুলিশকে খবর দেয়া হলে তারা এসে সেগুলো ফায়ার সার্ভিসের সহায়তায় উদ্ধার করে। একেকটি ট্যাংক ছয় থেকে সাত ফুট লম্বা। বিষয়টি নিয়ে এলাকায় তোলপাড় চলছে।

ঘটনাস্থল পরিদর্শনে আসা বাংলাদেশ বিমানের স্কোয়ার্ডন লিডার শাইখ বিন জামান ত্রিশাল প্রতিদিনকে জানান, কী কারণে এমন ঘটনা ঘটল তা তদন্ত ছাড়া এ মুহূর্তে কিছু বলা যাচ্ছে না।