শেষ হলো ত্রিশাল উপজেলা প্রেসক্লাবের বর্ষপুর্তি অনুষ্ঠান

আরিফ রববানীঃ নানা অনুষ্ঠান মালার মধ্য দিয়ে বিশাল ঝাক-জমক ও উৎসব উদ্দীপনা মুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে ময়মনসিংহের ত্রিশালর সাংবাদিক সংগঠন ত্রিশাল উপজেলা প্রেসক্লাবের প্রথম বর্ষপুর্তি ও কবি আব্দুল হাই মাশরেকীর জন্মশতবার্ষিকী উৎসব। ২২শে ফেব্রুয়ারী শুক্রবার ত্রিশাল সরকারী নজরুল ডিগ্রী কলেজ মাঠে আয়োজিত বিশাল এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আশরাফুল ইসলাম, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা পরিষদের সদস্য আব্দুল্লাহ আল মামুন উজ্জল।

 

ত্রিশাল উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস,এম ফজলে রশীদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফকরুদ্দীন আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠিত আয়োজনে সাংবাদিক দের বস্তুুনিষ্ঠ সংবাদ পরিবেশনের আহবান জানানোসহ তাদের লেখনির মাধ্যমে আগামীদিনে দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সরকারের উন্নয়ন কর্মকান্ডকে জনসম্মুখে তুলে ধরার আহবান জানিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীতে ত্রিশাল উপজেলা প্রেসক্লাব ও কর্মরত সকল সাংবাদিকদের আগামীর উজ্জল ভবিষ্যত কামনা করেন প্রধান অতিথি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আশরাফুল ইসলাম মন্ডল।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে মনোজ্ঞ সাংস্কৃতিক, চিত্রাঙ্কন,সার্কাস,কবিতা আবৃতির আয়োজন করা হলে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষি মন্ত্রনালয়ের সাবেক অতিরিক্ত সচিব ডঃ আফসারুজ্জামান,আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ডঃ জিএম রুহুল আমীন, কবি মাহামুদুল হাছান,জালাল উদ্দীন আহমেদ, মীর্জা আমীন ও শামছুল ফয়েজ। কবি রুহুল আমীন বাদল ও তৌকি আফসারির যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে কবিতা আবৃতি করেন ভারতের সর্বাণী চেটার্জী ও শ্রাবনী কুন্ডু। দিন ব্যাপী অনুষ্ঠান মালার মধ্যে ছিল আলোচনা সভা, সার্কাস, কবিতা আবৃতি প্রতিযোগীতা, নানা খেলাধূলা জাদু প্রদর্শন ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এতে দেশ বরণ্যে শিল্পীরা অংশ গ্রহন করেন।