যুবলীগের চেয়ারম্যান ও সাঃ সম্পাদককে এইচ.এম ফারুকের শুভেচ্ছা

আরিফ রব্বানি, ময়মনসিংহ থেকেঃ যুবলীগের নতুন কমিটির চেয়ারম্যান ও সম্পাদককে এইচ.এম ফারুকের শুভেচ্ছা

আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুবলীগের নতুন চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন শেখ ফজলে শামস পরশ। এছাড়া সংগঠনের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মাইনুল হাসান খান নিখিল।

সংগঠনটির নতুন দায়িত্বে এই দুই মেধাবী রাজনীতিবিদ কে নিযুক্ত করায় ময়মনসিংহ জেলা আওয়ামী যুবলীগের পক্ষ থেকে নেতৃবৃন্দকে লাল গোলাপ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক ও ময়মনসিংহের যুবসমাজের আইকন এইচ এম ফারুক। একই সাথে কর্মীবান্ধব এই নির্যাতিত দুই যুবনেতাকে নতুন কমিটিতে দায়িত্ব দেওয়ায় গনতন্ত্র ও উন্নয়নের মানসকন্যা মহিয়সী নারী দেশরত্ন শেখ হাসিনার প্রতি ধন্যবাদ কৃতজ্ঞতা জ্ঞাপন করেন তিনি।

উল্লেখ্য- শনিবার (২৩ নভেম্বর) যুবলীগের সপ্তম জাতীয় কংগ্রেস শেষে সংগঠনটির নতুন চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

ফজলে শামস পরশ যুবলীগের প্রতিষ্ঠাতা এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগ্নে শেখ ফজলুল হক মনির বড় ছেলে।

নিখিল ঢাকা মহানগর উত্তর যুবলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছিলেন। তিনি লালবাগ থানা ছাত্রলীগের সক্রিয় সদস্য হিসেবে রাজনীতিতে জড়ান। পরে মিরপুরে ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহ্বায়ক থেকে মহানগর ও কেন্দ্রীয় পর্যায়ে নেতৃত্ব দেন।

এর আগে রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে সকাল ১১টায় এ কংগ্রেস উদ্বোধন করেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি দেশরত্ন শেখ হাসিনা।

এইচ.এম ফারুক