শোককে শক্তিতে রুপান্তর করে বিজয় সুনিশ্চিত করতে হবে: মেয়র আনিছ

ষ্টাফ রিপোর্টারঃ ত্রিশাল উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি,ত্রিশাল পৌরসভার তিনবারের নির্বাচিত জনপ্রিয় মেয়র তরুণ রাজনীতিবিধ আওয়ামী লীগ নেতা আলহাজ্ব এবিএম আনিসুজ্জামান আনিছ  বলেছেন, ৭৫’র ১৫ই আগস্ট স্বপরিবারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে যারা মুক্তিযুদ্ধের ইতিহাস ও স্বাধীন বাংলাদেশ থেকে বঙ্গবন্ধুর নাম মুঝে ফেলতে চেয়ে ছিল, তারা সফল হতে পারেনি । বঙ্গবন্ধুর কন্যা বাংলার সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র যোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ববাসীর কাছে উন্নয়নের রোল মডেল রাষ্ট্রে পরিণত হয়েছে। উন্নয়নের প্রক্রিয়া অব্যাহত রাখতে হলে আমাদেরকে ঐক্যবদ্ধভাবে ১৫ই আগস্টের শোককে শক্তিতে রুপান্তরিত করে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে। এরজন্য মুজিব আদর্শের চেতনা শুধু মুখে থাকলে হবে না, বুকে ধারণ করতে হবে।
তিনি শনিবার (১৯ আগস্ট) বেলা ৩টায়  জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের মাসব্যাপী  ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে উপজেলার ৩নং কাঁঠাল ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে কালীর বাজার স্কুল এন্ড কলেজ মাঠে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে উপস্থিত হয়ে  তার বক্তব্যে একথাগুলো বলেন।
কাঁঠাল ইউনিয়ন  আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবুল হোসেন এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল কালাম শামসুদ্দিন। প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ইকবাল হোসেন। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য প্রবীণ রাজনীতিবিধ ফজলে রাব্বী,উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহবায়ক আশরাফুল ইসলাম মন্ডল,উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান লুৎফুন নাহার বিউটি, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইব্রাহিম খলিল নয়ন,ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি হারুন অর রশিদ, এমদাদুল হক,ওমর ফারুক, আব্দুর রশিদ সরকার,মোখলেছুর রহমান সরকার,শরীফ আহমেদ খান, যুগ্ম সাধারণ সম্পাদক -কারুল হাসান নয়ন,আমান উল্লাহ,সাংগঠনিক সম্পাদক- আবদুল মতিন,শেখ মাসুদ রানা,দপ্তর সম্পাদক  ফারুক আহমেদ, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক  শাহরিয়ার হাসান অপু, ডাঃ আসলাম উদ্দিন, জাহাঙ্গীর তরফদার, কামরুজ্জামান মিন্টু ও সোহেল রানা,ইউনিয়ন যুবলীগের সভাপতি মিজানুর রহমান হেলাল দেওয়ান সহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ এবং বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সভার শুরুতে কোরআন তেলাওয়াত এবং পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার শহীদ পরিবারের সকল সদস্যদের আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।