ময়মনসিংহ হতে সিলেট আন্তঃনগর ট্রেনের দাবিতে মানববন্ধন

শামিম ইশতিয়াক, ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহ হতে সিলেট ও রংপুর আন্তঃনগর ট্রেন চালু এবং জয়দেবপুর -জামালপুর ডাবল লাইনসহ সিলেট নেত্রকোনা ভায়া সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়ক দ্রুত বাস্তবায়নের দাবীতে ১৮ই জুলাই ময়মনসিংহ রেলওয়ে কৃষ্ণচূড়া চত্বরে ‘আমরা ময়মনসিংহবাসী’ ও সিলেট-ময়মনসিংহ রেলপথে আন্ত:নগর ট্রেন চালুকরণ বাস্তবায়ন কমিটি এক মানব বন্ধন পালন করে।

মানব বন্ধনে বক্তাগণ প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে সার্ভিসগুলো না থাকায় জনগণের দূর্ভোগ তুলে ধরেন। এর আগে সাত দফা দাবীতে প্রধানমন্ত্রী বরাবর জেলা প্রশাসকের মাধ্যমে স্মারক লিপি পেশ করা হয়। জেলা প্রশাসকের অনুপস্থিতিতে স্মারক লিপি গ্রহণ করেন স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক একে এম গালিভ খাঁন।

মানব বন্ধনে ‘আমরা ময়মনসিংহবাসী’ এর আহবায়ক জগলুল পাশা রুশো’র সভাপতিত্বে ও এডভোকেট শিব্বির আহমেদ লিটন এর সঞ্চালনায় বক্তব্য রাখেন সিপিবি’র জেলা সভাপতি অ্যাডভোকেট এমদাদুল হক মিল্লাত, স্বেচ্ছাসেবকলীগের জেলা সভাপতি অ্যাডভোকেট এ বি এম নুরুজ্জামান খোকন, অ্যাডভোকেট আব্দুল মোত্তালেব লাল, ময়মনসিংহ চেম্বার অব কমার্স এর ইন্ডাষ্ট্রি’র পরিচালক শংকর সাহা, ময়মনসিংহ রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, ময়মনসিংহ টেলিভিশন জার্ণালিষ্ট অ্যাসোসিয়েশনের সভাপতি অমিত রায়, মহানগর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক উত্তম চক্রবর্তী রকেট, সুজন মহানগর শাখার সাধারণ সম্পাদক আলী ইউসুফ, নারী নেত্রী সৈয়দা সেলিমা আজাদ ও দীপ শিখা খান, কবি শামীম আশরাফ, সিলেট-ময়মনসিংহ রেলপথে আন্ত:নগর ট্রেন চালুকরণ বাস্তবায়ন কমিটি-সিলেট’র সংগঠক মাহবুবুল হক, ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম খান, মোস্তফা আমিনুল হক প্রমূখ। উপস্থিত ছিলেন বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।