ময়মনসিংহে প্রেমিকার ছুরিতে প্রেমিক ঘায়েল, গ্রেফতার ০২

ত্রিশাল প্রতিদিন ডেস্ক:: ময়মনসিংহে ত্রিশাল কবি নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রী প্রেমিকা সেজুঁতির ছুরিকাঘাতে প্রেমিক মোশাররফ হোসেন গুরুতর আহত হয়েছে।মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ সেজুতি ও তার অপর প্রেমিক কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের ছাত্র শামসুল হককে গ্রেফতার করেছে। এ ঘটনায় মোশাররফের বড় ভাই মুছা বাদি হয়ে ময়মনসিংহ থানায় মামলা করেছে। শুক্রবার বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের জব্বারের মোড় সংলগ্ন রেললাইনের ধারে এ ঘটনা ঘটে বলে স্থানীয়রা জানান।

ময়মনসিংহ রেলওয়ে থানার ওসি মোশাররফ হোসেন বলেন, কবি নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী রাজশাহীর ফেরদৌসী শামীম সেজুঁতির ফেইসবুকে পরিচয় হয় টাঙ্গাইল ভাসানী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ত্রিশাল কোনাবাড়ির মোশাররফ হোসেনের সাথে। এর পর থেকে মোশাররফের সাথে সেজুঁতির প্রেমের সম্পর্ক চলতে থাকে। এক পর্যায়ে মোশাররফ তার প্রেমিকা সেজুঁতিকে ভয়ভীতি ও হুমকি দিতে থাকে বলে সে দাবি করে।

এদিকে সেজুঁতির নিজ এলাকা ও একই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী শামসুল হকের সাথে সেজুঁতির পরিচয় ঘটে। শুক্রবার এ প্রেমিক শামসুল ও প্রেমিকা সেজুঁতি বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে বেড়াতে যায়। এদিকে সাবেক প্রেমিক মোশাররফ হাজির হয়। এ সময় রেললাইনে বসে কথা কাটাকাটির এক পযায়ে সেজুঁতি তার সাবেক প্রেমিক মোশাররফকে ছুরিকাঘাত করে। মুমূর্ষু অবস্থায় লোকজন তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।খবর পেয়ে ময়মনসিংহ রেলওয়ে থানার ওসি মোশাররফ হোসেন প্রেমিকা সেজুঁতি ও প্রেমিক শামসুল হককে গ্রেফতার করে।

গেফতারকৃত সেজুঁতি বলেন, মোশাররফের সাথে সম্পর্ক নেই। মোশাররফের কথায় শামসুল তাকে কৌশলে কৃষি বিশ্ববিদ্যালয়ে নিয়ে এসেছে।

সেজুঁতি আরো বলেন, মোশাররফের সাথে কথা বলতে না চাওয়ায় তার কাছে থাকা ছুরি দিয়ে নিজেই তার শরীরে আঘাত করেছে।

ওসি মোশাররফ হোসেন বলেন, আহত মোশাররফের অবস্থা আশংকাজনক। রাতেই তার অপারেশন হয়েছে। ছুরি উদ্ধার সহ প্রেমিক প্রেমিকাকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় মোশাররফের বড় ভাই বাদি হয়ে মামলা করেছেন। গ্রেফতারকৃতদের শনিবার আদালতে পাঠানো হবে।