ময়মনসিংহে ডিবি’র অভিযানে ৯ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

 নিজস্ব প্রতিনিধি, ত্রিশাল প্রতিদিন: ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক অভিযানে আন্তঃজেলা মাদক ব্যবসায়ী চক্রের ৯ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এ সময় দেড় কেজি গাঁজা, ৩৭০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে পৃথক মামলা হয়েছে। বুধবার তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার আহমার উজ্জামানের নির্দেশে ময়মনসিংহকে মাদকমুক্ত করতে জেলা ও ডিবি পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে আসছে। এরই অংশ হিসাবে ডিবি পুলিশের এসআই মোঃ মনিরুজ্জামান সংগীয় অফিসার ফোর্সসহ মঙ্গলবার বিকালে জেলা সদরের ভাটিঘাঁগড়া থেকে দেড় কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী সঞ্জিদা রানীকে গ্রেফতার করে। সে ঐ এলাকার স্বপন চন্দ্র দাসের স্ত্রী। অপর অভিযানে এসআই শরীফ হায়দার আলী সংগীয় অফিসার ফোর্সসহ গফরগাঁও পৌর এলাকার গরুহাটা থেকে ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী আরাফাত রহমান ওরফে অনিক ও সাদিকুর রহমান ওরফে বাপ্পি তালুকদারকে গ্রেফতার করে।

এছাড়া এসআই আজিজুল হক সংগীয় অফিসার ফোর্সসহ বুধবার সকালে অভিযান পরিচালনা করে হালুয়াঘাটের গাজিরভীটা এলাকা থেকে ৮ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী রিপন মিয়াকে গ্রেফতার করে। ডিবি পুলিশের অপর আরেক অভিযানে এসআই কামরুল ইসলাম ভালুকা পৌর সদর বাসট্যান্ড ওভারব্রীজ এলাকা থেকে ৩৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। গ্রেফতারকৃতরা হলো, কামরুল ইসলাম, জাহিদুল ইসলাম, মোঃ হেলাল, আঃ রহিম ওরফে হৃদয় ও শাহজাহান মিয়া।