ময়মনসিংহে ওসি কামালের মানবতায় হারানো শিশুকে ফিরে পেলেন বাবা-মা

আরিফ রববানী ময়মনসিংহঃ ময়মনসিংহে পুলিশের প্রচেষ্টায় হারিয়ে যাওয়া ১০ বছর বয়সী শিশু তরিকুল ইসলাম সিফাতকে ফিরে পেয়েছে তার বাবা-মা। তার বাড়ী কোতোয়ালী মডেল এলাকার চরকালীবাড়ী এলাকায়। বাবার নাম- আব্দুস সাত্তার ও মায়ের নাম শিউলী বেগম। কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দের নেতৃত্বে পুলিশের সহায়তায় নিখোঁজ সন্তানকে ফিরে পেয়ে খুশিতে আত্মহারা তারা।

বৃহস্পতিবার সকালে এস আই ওয়াসিম কুমার শিশু সিফাতকে তার বাবা আবদুছ সাত্তার ও মা শিউলি বেগমের হাতে তুলে দেন।

বুধবার (২৯শে সেপ্টেম্বর)ময়মনসিংহ শহরে শম্ভুগঞ্জ মোড়ে ওই শিশুকে কুড়িয়ে পায় কোতুয়ালী মডেল থানা পুলিশের এস আই ওয়াসিম কুমার। পরে তার কাছে জিজ্ঞাসাবাদে নাম-ঠিকানা বলতে না পাড়ায় কোতুয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দের দিকনির্দেশনা মোতাবেক ফেইসবুকে সন্ধান চায় পুলিশ।অবশেষে ফেইসবুকের কল্যাণে সিফাতের মা-বাবা অবগত হয়ে সিফাতকে থানা নিতে নিতে আসলে তাকে তার বাবা-মায়ের হাতে তুলে দেন কোতুয়ালী মডেল থানা পুলিশ।

কোতোয়ালি মডেল থানার এসআই জানান, থানা এলাকার চরকালীবাড়ী এলাকার আব্দুস সাত্তারের ছেলে সিফাত(১০) নগরীর শম্ভুগঞ্জে একা দাঁড়িয়ে কান্নাকাটি করছিল। আমরা তাকে থানায় নিয়ে আসি। পরে তার কাছে নাম ঠিকানা জানতে চাইলে সে বলতে না পারায় ফেইসবুকে সিফাত নামের এক শিশু পাওয়া গেছে এই মর্মে ওসির নির্দেশে ম্যাসেজ দেয়া হয়। পরে ফেইসবুক পোস্টে হারানোর শিশুর সন্ধান পেয়ে বৃহস্পতিবার সকালে কোতোয়ালী মডেল থানায় এসে হাজির হন মাহিমের বাবা ছাত্তার আলম ও মা শিউলী বেগম।

পরে সংবাদকর্মীদের উপস্থিতিতে বাবা-মার কাছে তুলে দেয়া হয় শিশু সিফাতকে। এ সময় এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়।