ময়মনসিংহের ত্রিশালে সড়ক দূর্ঘটনায় নিহত ২ : আহত ১৫

ত্রিশাল উপজেলায় বাস, ট্রাক ও মিনি ট্রাকের ত্রিমুখী সংঘর্ষের ঘটনা

 ত্রিশাল প্রতিদিন ডেস্ক:: ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় বাস, ট্রাক ও মিনি ট্রাকের ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটেছে। একটি ট্রাকের চালক ও হেলপার নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ১৫ জন।
আজ (সোম বার) সকাল ৮টার দিকে উপজেলার আমিরবাড়ি  সাইনবোর্ড এলাকার প্রধান সড়কে এ দুর্ঘটনা ঘটে।দুর্ঘটনায় নিহতরা হলেন-ট্রাক চালক আলামিন (২২) ও হেলপার হাফিজুর রহমান (২০)। আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

ত্রিশাল ফায়ার সার্ভিসের ষ্টেশন ফায়ারম্যান আবুল খায়ের চৌধুরী এই খবর নিশ্চিত করে জানান, ভালুকা এলাকার টিভি.এস গার্মেন্টস ফ্যাক্টরীর একটি যাত্রীবাহী বাস প্রতিদিনের মতো সোমবার সকালেও উপজেলা সদর এলাকা থেকে তাদের শ্রমিকদের নিয়ে ফ্যাক্টরীর উদ্দেশ্যে রওনা দেয়। পরে উপজেলার সাইনবোর্ড এলাকায় পৌছলে ট্রাক ও বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থলেই অজ্ঞাত একজনের মৃত্যু হয়। তখন নারী পুরুষসহ আহত হয় অন্তত আরও ১৫ জনের মতো গার্মেন্টস শ্রমিক।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান বলেন, সোমবার সকালে ঢাকা থেকে ময়মনসিংহগামী একটি ট্রাক স্থানীয় আমিরাবাড়ি এলাকায় ইউটার্ন নেওয়ার সময় ত্রিশাল থেকে ভালুকাগামী গার্মেন্টস শ্রমিকবাহী একটি বাস সজোরে ধাক্কা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। একই সময় ঢাকা থেকে ময়মনসিংহগামী আরেকটি মিনি ট্রাক পেছন থেকে ওই ট্রাকটিকে ধাক্কা দিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। এ ঘটনায় বাস ও ট্রাকের মোট ১৫ জন আহত হন। এছাড়া আহতদের মধ্যে আটজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল ও সাতজনকে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

পরে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় হাফিজুর ও মমেক হাসপাতালে নেওয়ার পথে আলামিনের মৃত্যু হয়। এ ঘটনায় দুজন নিহত হন।