ময়মনসিংহবাসী কোনো ধরণের নৈরাজ্য মেনে নেবে না- এড মোয়াজ্জেম হোসেন

ষ্টাফ রিপোর্টারঃ  বুধবার (১৯জুলাই) বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন অগ্রযাত্রাকে অব্যাহত রাখার প্রত্যয়ে এবং বিএনপি জামাতের সন্ত্রাস, জঙ্গিবাদ ও নৈরাজ্যের  প্রতিবাদে ময়মনসিংহ  জেলা   আওয়ামী লীগের  উদ্যোগে নগরীর টাউন হলে আয়োজিত  শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা পুর্ববর্তী প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয় । সমাবেশে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এড মোয়াজ্জেম হোসেন বাবুল বলেন, ‘ময়মনসিংহের  মাটিতে কোনো ধরণের নৈরাজ্য সাধারণ মানুষ মেনে নেবে না। কোনো দল কিংবা গোষ্ঠী সমাবেশের নামে বিশৃঙ্খলা করলে আওয়ামী লীগ তার পাল্টা জবাব দেবে।তিনি আরো বলেন, ‘আমাদের সর্তক থাকতে হবে মানুষকে জিম্মি করে কেউ যেন নাশকতা ও বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে।’

জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত শান্তি সমাবেশে আরও বক্তব্য রাখেন  জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আমিনুল হক শামীম সিআইপি, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এমএ কুদ্দুস,  শওগত জাহান মুকুল,  জেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক অধ্যক্ষ আবু সাঈদ দীন ইসলাম ফখরুল সহ জেলা আওয়ামী লীগ ও অন্যান্য পর্যায়ের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

সমাবেশে জেলা আওয়ামী  লীগের সাবেক সহ সভাপতি আমিনুল হক শামীম সিআইপি বলেন, স্বাধীনতাবিরোধী বিএনপি জামাত দেশে সন্ত্রাস, নৈরাজ্য, দুর্নীতি ছাড়া কিছু দিতে পারেনি। কিন্তু বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় অধিষ্টিত হয়ে আমাদের দিয়েছেন উন্নয়নশীল বাংলদেশ, স্বপ্নের পদ্মা সেতু, মেট্রোরেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ে, নারীর ক্ষমতায়ন, কৃষকের অধিকার ইত্যাদি। বাংলাদেশে আওয়ামী লীগ মানে বাংলাদেশ এগিয়ে যাওয়া, বাংলাদেশ আওয়ামী লীগ মানে স্বনির্ভরতা।

তিনি বলেন-আওয়ামী লীগের শান্তি সমাবেশ হচ্ছে রাজনৈতিক স্থিতিশীলতা বজায় রাখার জন্য। দেশের উন্নয়নের জন্য। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন উন্নয়নের রোল মডলে পরিণত হয়েছে। তার ধারাবাহিকতা ধরে  রাখতে আগামী নির্বাচনে আওয়ামী লীগকে ভোট দিয়ে জয়যুক্ত করতে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান তিনি।