মেদুয়ারীবাসীর সুখে ও দুঃখের সাথী হয়ে থাকতে চাই- অধ্যাপক রবিন।

আরিফ রববানী, ময়মনসিংহ:: ময়মনসিংহের ভালুকা  উপজেলার মেদুয়ারী  ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে ইউনিয়নব্যাপী ভোটারদের সাথে প্রতিদিনই শুভেচ্ছা বিনিময়, মতবিনিময় ও দোয়া চেয়ে প্রচারপ্রচারণা চালাচ্ছেন,বিশিষ্ট শিক্ষানুরাগী ও আওয়ামী লীগ নেতা ও তরুণ রাজনীতিবিদ, মেদুয়ারী ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগের নৌকার মনোনয়ন প্রত্যাশী, ভালুকাত্রিশাল মৈত্রী কলেজের  অধ্যাপক মনোয়ার হোসেন রবিন।

 ইতোমধ্যে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসাবে ইউনিয়নব্যাপী ভোটারদের মুখে মুখে আলোচনায় চলে এসেছেন তিনি। জনপ্রিয় এই চেয়ারম্যান পদপ্রার্থী দীর্ঘদিন থেকে মেদুয়ারী ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের, সাধারণ অসহায়, খেটে খাওয়া হতদরিদ্র মানুষের সুখদুঃখের সাথী হয়ে বিভিন্ন সময়  সহযোগিতা নিয়ে পাশে দাড়িয়েছেন। অধ্যাপক মনোয়ার হোসেন রবিন  ছাত্র জীবন থেকে ছাত্রলীগের কর্মী হিসেবে কাজ করেছেন। পরে যুবলীগ সহ বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত থেকে দায়িত্ব পালন করছেন। বর্তমান তিনি একটা কলেজের অধ্যাপক  হিসেবে দায়িত্ব পালন করে মেধাবী জাতি গঠনে কাজ করছেন।

ইউনিয়নের  সবার সাথে সুসম্পর্ক বজায় রেখে সেবামূলক কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন এবং দীর্ঘদিন থেকে নির্বাচনী প্রচারে রয়েছেন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেদুয়ারী  ইউনিয়নে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশায় ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে, গ্রামে, পাড়া, মহল্লায় ও মোড়ে মোড়ে ভোটারদের কাছে দোয়া ও ভোট প্রার্থনা করে যাচ্ছেন। তিনি নিজ অর্থায়নে কাঁচা রাস্তা সংস্কার, করোনা কালে খাদ্য ও সুরক্ষা সামগ্রী বিতরণ সহ প্রতিবছরের ন্যায় এবারও দূর্গা পূজায় মন্দির পরিদর্শন ও আর্থিক সহায়তা দিয়েছেন।

অধ্যাপক মনোয়ার হোসেন রবিন  বলেন,বাংলাদেশের স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যোগ্য কন্যা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে দেশ এগিয়ে যাচ্ছে। দেশরত্ন শেখ হাসিনার দিক নির্দেশনা মেনে সবসময় মেদুয়ারী  ইউনিয়নের সাধারণ মানুষের পাশে থেকে সেবামূলক কাজে অংশগ্রহণ করে যাচ্ছি।

তিনি আরোও বলেন,আমি দলীয় মনোনয়ন পেলে জনগনের ভোটের মাধ্যমে ইনশাআল্লাহ চেয়ারম্যান নির্বাচিত হয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গীকার গ্রামকে শহরে রূপান্তরিত করার প্রচেষ্টায় বাস্তবায়নে কাজ করবো।গ্রামে উন্নয়নের ছোয়া পৌঁছে দিয়ে দুঃখ, দুর্দশা, ক্ষুধা ও দারিদ্রমুক্ত সমাজ গঠনে ভূমিকা রাখবো। আমি কখনোই নিজের উন্নয়নে নয় বরং ইউনিয়ন বাসীর উন্নয়নে কাজ করবো। অতীত, বর্তমানে যেভাবে সকলের বিপদে ঝাঁপিয়ে পড়ে সহযোগিতার হাত বাড়িয়েছি। ঠিক তেমনি ভাবে মানুষের পাশে থাকবো। সাধারণ মানুষের সম্ভাবনাময় স্বপ্নকে বাস্তবে রুপ দেয়ার জন্যই তৃণমূলের মানুষের দোয়া ও সমর্থন প্রত্যাশী। আমার মূল লক্ষ্যই হচ্ছে জনগণের ঘরে ঘরে নাগরিক সেবা পৌঁছে দেওয়া। অত্র ইউনিয়নকে দুর্নীতি, মাদক ও সন্ত্রাসমুক্ত একটি মডেল ইউনিয়ন হিসাবে ইউনিয়নবাসীকে উপহার দিবো।

অধ্যাপক রবিন বলেনআমি আপনাদের এলাকার সন্তান। আমি আপনাদের সুখ ও দুঃখের সাথী হয়ে থাকতে চাই। আপনাদের সমর্থন চাই। ইউনিয়ন পরিষদে আপনাদের প্রতিনিধিত্ব করতে চাই।

অতীতেও ইউনিয়নের বিভিন্ন সমাজ উন্নয়ন জনহিতকর কাজে নিজেকে নিয়োজিত রেখেছি। আপনাদের সবার ভালেবাসা ও সমর্থনের মাধ্যমে এলাকার সার্বিক উন্নয়ন, লেখাপড়া ও খেলাধুলার মান আরো সমৃদ্ধ করতে কাজ করে যেতে চাই।এজন্য আপনাদের সবার দোয়া ভালোবাসা সমর্থন একান্ত কামনা করছি