ভালুকায় হোটেল সেভেন ষ্টারে বেপরোয়া গাড়ি ঢুকে পড়ার ঘটনায় থানায় অভিযোগ

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা বাসষ্ট্যান্ডে অবস্থিত ‘হোটেল সেভেন ষ্টার এন্ড মিনি চাইনিজ রেষ্টুরেন্ট’র ভিতরে গত সোমবার বেপরোয়া ভাবে এক প্রাইভেট কার হোটেলের ভিতরে ঢুকে পড়ার ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছেন আল মাহমুদ সায়েম।

মামলার বাদী ও বিভিন্ন সূত্রে জানাযায়, এই হোটেলটি দীর্ঘদিন ধরে সুনামের সহিত ব্যবসা পরিচালনা করে আসিতেছে।

বিবাদী- উপজেলার খারুয়ালি গ্রামের জজ মিয়ার ছেলে বিবাদী ০১-আনসারুল মন্ডল, বিবাদী ০২- রতন মন্ডল বিগত ২০১৭ সালে গভীর রাতে এই হোটেলে হামলা করার ঘটনা থেকে বাদীর সাথে বিবাদীর শত্রুতা শুরু হয়, সেই থেকেই বিবাদীরা সুযোগ বুঝে হোটেলের ক্ষতি করে আসতেছে। হোটেল মালিক পক্ষ প্রতিবাদ করলেই প্রাণনাশের হুমকির দেন বিবাদীগণ।

আল মাহমুদ সায়েম বলেন, সোমবার (০৪ নভেম্বর ১৯) ইং তারিখের রাতে  (ঢাকা মেট্রো-গ ৩২-০২৮৭) নম্বরের প্রাইভেট কার থেকে ২নং বিবাদী মহাসড়কে নামিয়া ড্রাইভার ১নং বিবাদিকে প্রাইভেট কার নিয়া আমার হোটেলের গ্যাসের চুলার উপর দিয়া দ্রুত গতীতে  গাড়ী চালাইয়া হোটেলের ভিতরে প্রবেশ করার হুকুম দেয়।

যাহাতে চুলার গ্যাস ও প্রাইভেট কারের ডিজেল একত্রে বিস্ফোরণ হইয়া আমাকে সহ আমার লোকজনকে হত্যা ও হোটেলটি আগুনে পুড়ে ধ্বংস হয়েযায়।

হুকুম পাইয়া ১নং বিবাদী প্রাইভেট কারটি দ্রুত গতীতে বেপরোয়া ভাবে হোটেলের ওয়ালের গ্লাস ভাঙ্গিয়া চুলার উপর দিয়ে প্রবেশ করাইয়া দিলে হোটেলের ০৩টি চুলা, টেবিল, ০৪টি স্ট্যান্ড ফ্যান, ও গ্যাসের লাইন ভাঙ্গিয়া অনুমান ৩,০০০০০/-(তিন লক্ষ) টাকার ক্ষতি সাধন হয়।

ভাগ্যক্রমে বিস্ফোরণ না ঘটে অলৌকিকভাবে রক্ষা পান রেষ্টুরেন্টে দায়ীত্বে থাকা লোকজন এবং খেতে আসা কাস্টমার সহ ভিতরে থাকা অনেকেই।

ঘটনার বিষয়ে তাৎক্ষনিক ভালুকা মডেল থানা পুলিশকে সংবাদ দিলে এস,আই গোলাম মোস্তফা রুবেল ঘটনাস্থলে গিয়ে প্রাইভেট কারটি জব্দ করে থানায় নিয়ে আসে।

উক্ত অভিযোগের  দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহনের জোর দাবি জানিয়েছেন হোটেল মালিক পক্ষ।

নির্ভেজাল ও স্বাস্থ্যসম্মত খাবার নিশ্চিত করতে বেশ প্রশংসিত ভালুকার “হোটেল সেভেন ষ্টার এন্ড মিনি চাইনিজ। ঝকঝকে পরিচ্ছন্ন কিচেন এবং ভেজালমুক্ত খাবার পরিবেশন করে ইতিমধ্যেই হোটেলটি বেশ সুনাম অর্জন করেছে। ভালো মানের খাবার পরিবেশনের জন্য বেশ পরিচিতি লাভ করেছে রেস্টুরেন্টটি।