ব্রেইন স্ট্রোকে আক্রান্ত  মুমূর্ষু  জাহাঙ্গীরের জন্য মানবিক সাহায্যের আবেদন

মো: নাজমুল ইসলাম,স্টাফ রিপোর্টার:
ময়মনসিংহের ভালুকা উপজেলার ভরাডোবা ইউনিয়নের পুরুড়া গ্রামের মোঃ  জাহাঙ্গীর হঠাৎ করে ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়ে নিউরো সাইন্স হাসপাতালে ভর্তি চিকিৎসাধিন আছেন।

জাহাঙ্গীর জাতীয় কিডনী হাসপাতালের চতুর্থ শ্রেনীর কর্মচারি। বর্তমানে তার বাকশক্তি, দুই হাত ও দুটি পা প্যারালাইজড  হয়ে বিছানায় শুয়ে। সল্প আয়ের এই মানুষটির স্কুল পড়ুয়া দুই ছেলে স্ত্রী সহ বাসা ভাড়া পড়াশোনার খরচ, যাতায়াত সহ দৈনিক ফিজিওথেরাপির খরচের চাপে আজ দিশেহারা।

সামাজিক ভাবে আমরা সাহায্যের হাত  বাড়িয়ে না  দিলে থেমে যাবে  দুটি সন্তানের শিক্ষা জীবন ও পংপঙ্গুত্বের  কাছে হার মেনে  চলে যেতে হবে না ফেরার দেশে।

বুধবার উত্তরায় ভালুকা সমিতির সদস্য আফতাব এই মুমূর্ষু জাহাঙ্গীরকে সরেজমিনে দেখে এসে ‘ত্রিশাল প্রতিদিন.কম’র এই প্রতিবেদককে জানান, রোগীর স্বজনদের বোবা কাঁন্নার কথা। চিকিৎসার ব্যয় ভার বহন করতে করতে ক্লান্ত স্বজনেরা, ভুগছেন চরম অর্থ সংকটে! চিকিৎসকের মতামত নিয়মিত চিকিৎসায় স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনা সম্ভব হবে।

এমতবস্থায়, রোগীর স্বজনদের সম্মতিতেই সকল হৃদয়বান ব্যক্তিদের কাছে জাহাঙ্গীরের পরিবারের পক্ষথেকে সাহায্যের আবেদন জানিয়েছেন, মোঃ আফতাব ও মোছাঃ রহিমা পারবিন। আসুন যার যার অবস্থান থেকে যতটুকু পারি এই অসহায় পরিবারটির পাশে দাড়াই এবং রোগীর সুস্থতার জন্য আল্লার মেহেরবানী কামনা করি।

সহায়তা পাঠানোর ঠিকানা বিকাশ 01780808095 (পার্সোনাল) যোগাযোগ ঠিকানা 01780808095 (উত্তরায় ভালুকা সমিতি)