প্রকাশিত সংবাদের প্রতিবাদ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

গত ১৭ই অক্টোবর ও ১১ই নভেম্বর ত্রিশাল প্রতিদিন অনলাইন পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন ফুলবাড়িয়া উপজেলার ৯নং এনায়েতপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক সারোয়ার জাহান সুমন।

প্রকাশিত সংবাদের শিরোনাম গুলো ছিল, ফুলবাড়িয়ায় বেপরোয়া যুবলীগ সভাপতি সুমন রয়েছে চাঁদাবাজি ও ভূমি দখলের অভিযোগ এবং ফুলবাড়িয়া এনায়েতপুরের সম্রাট যুবলীগ সভাপতি সুমন।

প্রতিবাদে যুবলীগ সভাপতি সারোয়ার জাহান সুমন উল্লেখ করেন যে, তিনি একজন রাজনৈতিক কর্মী হিসেবে মানুষের কল্যাণে কথা বলেছি এবং আওয়ামী লীগের রাজনীতিকে সমুন্নত রাখার জন্য নিরলস পরিশ্রম করে আসছেন। কিন্তু সম্প্রতি ত্রিশাল প্রতিদিন ডটকম নামক অনলাইন সংস্করণে প্রকাশিত সংবাদ গুলোতে মাদক, চাঁদাবাজি এমনকি টাকার বিনিময়ে সভাপতি পদ পাওয়ার যে অভিযোগগুলো আনা হয়েছে তাতে তিনি বিস্ময় এবং উৎকন্ঠা প্রকাশ করেছেন।

তিনি প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে উল্লেখ করেন, প্রকাশিত সংবাদটি সম্পূর্ণ মিথ্যা বানোয়াট এবং উদ্দেশ্য প্রণোদিত। সংবাদটি পরিবেশনের ক্ষেত্রে প্রতিবেদককে ভূল এবং বিভ্রান্তিকর তথ্য দেয়া হয়েছে। যেখানে তার দীর্ঘদিনের রাজনৈতিক ক্যারিয়ার ও সুনাম ক্ষুন্ন হয়েছে।

প্রতিবাদ পত্রে তিনি প্রকাশিত সংবাদ গুলোর তীব্র প্রতিবাদ জানান।

প্রতিবেদকের বক্তব্য : প্রকাশিত দুটি নিউজে প্রতিবেদকের কোনো নিজস্ব মত নেই। এ সংক্রান্ত তথ্য প্রমাণাদি প্রতিবেদকের কাছে সংরক্ষিত আছে।