পবিত্র রমজানে ভালুকায় মোবাইল কোর্টে দুইটি মামলা অর্থদন্ড

মোঃ নাজমুল ইসলাম,স্টাফ রিপোর্টারঃ ভালুকায় পবিত্র রমজান মাসে নিত্য-প্রয়োজনীয় পন্যের বাজার স্থিতিশীল রাখতে উপজেলার হবিরবাড়ী সিডস্টোর বাজারে সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমাইয়া আক্তারের নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

আজ ০২রা এপ্রিল রোজ রবিবার বিকালে উপজেলার হবিরবাড়ী সিডস্টোর এলাকায় অভিযান চালিয়ে অস্বাস্থ্যকর খাবার বিক্রির দায়ে দুটি হোটেল কে মোবাইল কোর্টে মামলা দিয়ে ২৫০০ টাকা অর্থদন্ড আদায় করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমাইয়া আক্তার।

ভালুকা উপজেলা সহকারি কমিশণার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমাইয়া আক্তার জানান, বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট, স্যারের নির্দেশনায় ও উপজেলা নির্বাহী অফিসারের তত্ত্বাবধানে পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের বাজার স্থিতিশীল রাখত হবিরবাড়ী সিডস্টোর বাজার মনিটরিংসহ মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। ভালুকা মডেল থানা পুলিশের সহযোগিতায় মোবাইল কোর্ট পরিচালনাকালে ০২টি মামলায় মোট ২৫০০/- টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

তিনি আরও জানান, রমজানে পন্যের বাজার স্থিতিশীল রাখতে পর্যায়ক্রমে উপজেলার প্রতিটি ইউনিয়নে বাজার মনিটরিংসহ মোবাইল কোর্ট পরিচালনা করা হবে।